• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ছবির প্রচারে শাহরুখ, দমবন্ধ হয়ে ভক্তের মৃত্যু

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৪ জানুয়ারি ২০১৭, ১১:১৩

শাহরুখ খানের সিনেমা 'রইস' এর প্রচারের সময় অতিরিক্ত ভিড়ে দমবন্ধ হয়ে মারা গেছেন ১ ভক্ত। এ সময় আহত হয়েছেন ২ পুলিশ সদস্যসহ কয়েকজন।

সোমবার রাতে ভদোদরা স্টেশনে যান শাহরুখ খান। ভিড়ে ঠাসা ভদোদরা রেল স্টেশনে প্রিয় তারকাকে দেখতে লেগে যায় তাড়াহুড়ো। পদপিষ্ট হন অনেকেই। এ সময় দমবন্ধ হয়ে মারা যান ভক্ত ফরিদ খান শেরনি।

মুব্বাই থেকে দিল্লি যাবার পথে স্টেশনের অগাস্ট ক্রান্তি এক্সপ্রেসে 'রইস' -এর প্রচারের জন্য ট্রেন থেকেই নিজের ভক্তদের উদ্দেশে লাউড স্পিকারে বার্তা দিতে থাকেন বলিউডের বাদশা। এ সময় দর্শকদের অনুরোধ জানান ছবি দেখার জন্য।

এদিকে বলিউডের 'রইস' ট্রেনে আসছেন শুনে আগে থেকেই ভিড় হয় স্টেশনটিতে। অনেকেই খবর পেয়ে নিজের পরিবার নিয়ে পৌঁছে যান স্টেশনে। ফরিদ খান শেরনিও সেরকম ভাবেই স্টশনে দেখতে এসেছিলেন বলিউড তারকাকে। কিন্তু ভিড়ে চাপে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃত ফরিদ খান শেরনি ভদোদরার সমাজবাদী পার্টির কর্মী। এলাকায় তার ব্যবসাও রয়েছে। অন্যদিকে ভিড়ের চাপে দমবন্ধ হওয়া অনেককেই উদ্ধার করে পুলিশ।

শাহরুখ ভোদদরা আসছেন, তা অনেকদিন আগে থেকেই প্রচার করা হচ্ছিল। তাই ভিড়ও অনেক হয় বলে জানা যায়। শাহরুখের এই সফরে তার সঙ্গে দেখা করেন ক্রিকেটার ইউসুফ ও ইরফান পাঠান।

ওয়াই/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh