• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যতদিন বাঁচবো মনে থাকবে দিতি আপার সেই স্মৃতি

এ এইচ মুরাদ

  ১৯ জানুয়ারি ২০১৭, ১৬:১৫

আমি একটি গানের শুটিং এ অংশ নিচ্ছিলাম। পড়নে ছিল শেরওয়ানি। শুধু শেরওয়ানি পড়াতে আমাকে খুব একটা ভালো লাগছিল না। তখন দিতি আপা (চিত্রনায়িকা দিতি) তার নিজের গলার সিলভার কালারের চেইন আমাকে পড়িয়ে দেন। তারপর বললেন এবার ঠিক আছে মন দিয়ে শুটিং করো। যতদিন বাঁচবো দিতি আপার এই আন্তরিকতার স্মৃতি আমার মনে থাকবে। তার মতো মানুষ হয় না। তাকে নিয়ে বললে এত অল্প কথায় শেষ হবে না। প্রয়াত চিত্রনায়িকা দিতি প্রসঙ্গে আরটিভি অনলাইনকে এসব কথা বললেন সুদর্শন চিত্রনায়ক সুমিত।

'যে গল্পে ভালোবাসা নেই' ছবিটি শুক্রবার ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। দিতি অভিনীত এটিই শেষ ছবি। ছবিতে নায়ক হিসেবে রয়েছেন সুমিত। দিতিকে দেখা যাবে এ নায়কের শ্বাশুড়ির চরিত্রে।

তরুণদের ছবিটি ভালো লাগবে বলে সুমিত আশা প্রকাশ করেন।

ছবির গল্পে তাকে দেখা যাবে, একজন বিত্তশালী পরিবারের ছেলে। পড়াশোনার পাঠ চুকিয়ে সে বাবার প্রতিষ্ঠানে যোগ দেবেন। এমন সময় ট্রেনে করে সে একটা ট্যুরে যায়। আর ওই ট্রেনেই পরিচয় হয় একটি মিষ্টি মেয়ের সঙ্গে। মেয়েটি জানায় সে ক্যান্সারের আক্রান্ত। এমনিভাবেই পরিচয়ের প্রথমভাগ শুরু। পরে সে জানতে পারে মেয়েটির পেছনে লোক লেগে আছে। কাহিনী তখন অন্যদিকে মোড় নেয়। এভাবেই এগিয়ে যায় ছবির গল্প।

রয়েল খান পরিচালিত ছবিতে অভিনয় করেছেন সুমিত, তানহা, দিতি, ফিরোজ শাহী, ইশারা, ফারুক মজুমদার, শিরিন বকুল, মিশা সওদাগর, জিয়া।

সুমিত এখন কাজ করছেন শাহীন সুমন পরিচালিত 'পাগলের মতো ভালোবাসি' ছবির। মাস খানেক হলো মেরিল পেট্রোলিয়াম জেলির বিজ্ঞাপনে মডেল হয়ে আলোচনায় আছেন সুদর্শন এ নায়ক।

এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh