• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

সাইমন-পিয়ার গানের শিক্ষক শাবনূর

অনলাইন ডেস্ক
|  ০৩ আগস্ট ২০১৬, ১৭:১৯
মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত 'এতো প্রেম এতো মায়া' ছবির শুটিং শুরু হয়েছে। এতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ও মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা।

গেল মঙ্গলবার (২ আগস্ট) থেকে নবাবগঞ্জ আনসার একাডেমিতে সাইমন সাদিক ও নায়িকা পিয়া বিপাশাকে নিয়ে ছবির দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে।

এ সম্পর্কে চিত্রনায়ক সাইমন সাদিক আরটিভি অনলাইনকে বললেন, 'ছবির গল্পে আমাকে ও পিয়া বিপাশাকে একই কলেজের স্টুডেন্ট হিসেবে দেখা যাবে। আমি থাকি ছেলেদের হোস্টেলে আর পিয়া মেয়েদের হোস্টেলে। শুরু থেকেই আমি পিয়াকে ভালোবাসি। কিন্তু পারিপার্শ্বিক নানা জটিলটার কারণে সে আমাকে পাত্তাই দিতে চায় না। আশা করছি রোমান্টিক ধাঁচের ছবিটি দর্শকদের ভালোলাগবে।'

সহশিল্পী পিয়া বিপাশার সাথে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি আরো বলেন, 'এই প্রথম তার বিপরীতে কাজ করছি। ভালো করার বিষয়ে পিয়ার খুব চেষ্টা আছে। আশা করছি আমাদের নতুন জুটিকে দর্শক গ্রহণ করবেন'।

'এতো প্রেম এতো মায়া' ছবিটিতে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের একসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। শাবনূরের অভিনয় প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক আরটিভি অনলাইনকে বললেন, ‘সাইমন ও পিয়া যে কলেজের স্টুডেন্ট সেখানকার মিউজিকের শিক্ষক হলেন শাবনূর। প্রেমের ক্ষেত্রে তিনি বেশ উদার। সত্যিকারের প্রেমের মধ্য দিয়েই পৃথিবী শান্তিতে ভরে উঠবে বলে তিনি মনে করেন।

ছবিতে শাবনূরের বিপরীতে গেস্ট আর্টিস্ট হিসেবে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে'। ছবিটির প্রথম লটের শুটিং শেষ হবে ৯ আগস্ট। এরপর ঈদুল আজহার পর শাবনূর, ফেরদৌস, সাইমন ও পিয়া বিপাশাকে নিয়ে ছবির বাকি অংশের শুটিং শেষ করে প্রেক্ষাগৃহে মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে জানান পরিচালক। সুদীপ্ত সাইদ'র চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করছে স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল।

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়