• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভয় পেয়ে প্রেমিকার কোলে!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৭, ১৮:২৫

সারাদিন ছেলেটি স্বাভাবিক থাকে। কিন্তু রাত তার কাছে দুর্বিষহ। ভয়ে একা ঘরে থাকতে পারে না ছেলেটি। কখনো ভয়ে মায়ের কোলে আবার কখনো প্রেমিকার কোলে লাফিয়ে ওঠে। ভয় যেনো কিছুতেই পিছু ছাড়ে না তার। ক্রোধ, হিংসা, ঘৃণা ও প্রতিশোধের ছবিটির নাম ‘মায়াবিনী।’ ছবিতে এমনই একজন ভিতু ছেলের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। তার সঙ্গে জুটি হয়েছেন সময়ের আলোচিত নায়িকা আইরিন সুলতানা।

আসছে ৩ ফেব্রুয়ারি ভৌতিক গল্পে আকাশ আচার্য্য পরিচালিত ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এ উপলক্ষে রোববার বিএফডিসি’র জহির রায়হান কালার ল্যাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সাইমন বলেন, এ ছবিতে দর্শক আমাকে ভিন্নভাবে দেখতে পাবেন। চেষ্টা করেছি পরিচালকের চাওয়া মতো অভিনয় করার। যেহেতু অনেকগুলো লুকে কাজ করতে হয়েছে মেকআপ ও গেটআপের ওপরে অনেক মনোযোগী হতে হয়েছে। আশা করছি আইরন ও আমার নতুন জুটিও দর্শকদের ভালো লাগবে।

আকাশ আচার্য্য বলেন, ভৌতিক ছবি তৈরি করা নির্মাতার কাছে সবসময় একটা বাড়তি চ্যালেঞ্জ। চেষ্টা করেছি নিজের সেরাটা দেয়ার। আর বাণিজ্যিক ছবিতে নায়ক-নায়িকার প্রেম থাকে। ওই প্রেমটাকেও সুন্দর করে তুলে ধরার চেষ্টা করেছি। বাকিটা ছবিটি দেখার পর দর্শকরাই বিচার করবেন।

ছবিতে সাইমন-আইরিন ছাড়া আরো অভিনয় করেছেন কাজী হায়াত, অমিত হাসান, শবনম পারভীন, হাসি ও বেশ কয়েকজন তৃতীয় লিঙ্গের অভিনয়শিল্পী।

এইচএম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh