• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ববির পরীক্ষা!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জানুয়ারি ২০১৭, ১৪:০১

সময়ের আলোচিত নায়িকা ইয়ামিন হক ববি। গেলো বছর তার 'ওয়ান ওয়ে' সিনেমাটি মুক্তি পায়। ইফতেখার চৌধুরী পরিচালিত সিনেমাতে ববির বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন ও বাপ্পি। সিনেমাটি খুব একটা সাড়া ফেলতে পারেনি।

অ্যাকশন জেসমিন'তারকা এখন বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ‘বৃদ্ধাশ্রম’, ‘বিজলী’ পর ‘পিকনিক’ সিনেমার কাজ শুরু করবেন ববি।

সিনেমাটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ববি অভিনীত বেশিরভাগ সিনেমার পরিচালক তিনিই। সিনেমাতে ববির নায়ক হিসেবে কে থাকছেন তা এখনো চূড়ান্ত হয়নি।

ববি বললেন, হরর গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। একজন কলেজ শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করছি। কলেজ থেকে একটি দল পিকনিকে বাইরে যাই। এরপর ভৌতিক কিছু সমস্যায় পড়তে দেখা যাবে। যাতে দারুণ সব ভৌতিক অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে আমাকে। আর ঘটতে থাকবে নানা ঘটনা।

হাতে অনেক কাজ থাকলেও 'রাজত্ব' তারকাকে জ্বলে ওঠতে দেখা যাচ্ছে না। মানে তার সিনেমা ব্যবসা সফলতার দিক থেকে কিছুটা পিছিয়ে। তবে সমসাময়িক অনেকের চেয়ে এগিয়ে আছেন ববি। কারণ নিজের অভিনয়ের দারুণ উন্নতি ঘটিয়েছেন খোঁজ- দ্য সার্চ নায়িকা।

এমন অবস্থায় তার হাতে থাকা সিনেমা ব্যবসায়িকভাবে কেমন করে। তার ওপরে আসছে দিনের অনেক কিছু নির্ভর করছে। নতুন সিনেমাগুলো ববির জন্য পরীক্ষার ফলাফলের মতো তা বলার অপেক্ষা রাখে না।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh