• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অনন্ত-বর্ষার নতুন ধামাকা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জানুয়ারি ২০১৭, ১৬:২১

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। দু'জনে খোঁজ-দ্য সার্চ, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম'র মতো দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এবার কোমল পানীয় ম্যাক্স কোলা'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তারা। শনিবার দুপুরে রাজধানীর একটি অভিজাত হোটেলে ম্যাক্স কোলার প্রচারণায় এক বছরের জন্য চুক্তি সই করেন অনন্ত-বর্ষা।

চুক্তি অনুযায়ী বিজ্ঞাপনে একসঙ্গে মডেল হবেন জনপ্রিয় এ পর্দা জুটি। মিডিয়ার কাছে মানিকজোড় বলেই পরিচিত এ তারকা দম্পতি। অথচ বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করার সুযোগ হয়নি। তাইতো প্রথমবার বিজ্ঞাপনে বর্ষাকে সঙ্গী হিসেবে পাবার বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত অনন্ত।

এ ব্যাপারে তিনি বলেন, আমাদের দু'জনকে জুটি হিসেবে দর্শকরা পছন্দ করেছেন। কিন্তু কী যেন কারণে দু'জনে একসঙ্গে অনেকগুলো সিনেমা করলেও বিজ্ঞাপনে কাজ করা হয়ে ওঠেনি। আমার আগের বিজ্ঞাপনগুলো বেশিরভাগই জনপ্রিয়তা পেয়েছে। 'অসম্ভবকে সম্ভব করাই অনন্তের কাজ' মোবাইল সেবাদাতা কোম্পানির বিজ্ঞাপনের ডায়লগটি দর্শকরা পছন্দ করেছিলেন। এবারও তেমনি ধামাকা ডায়লগ থাকবে। স্ক্রিপ্টের কাজও খুব যত্ন নিয়ে করা হচ্ছে।

ম্যাক্স কোলা'র চিফ অপারেটিং অফিসার ওয়ারেসুর হাবিব বলেন, অনন্ত-বর্ষা দম্পতি সিনেমায় দারুণ অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। এ জুটি ম্যাক্স কোলা'র সঙ্গে সম্পৃক্ত হয়ে পণ্যের জনপ্রিয়তাকে আরো বাড়িয়ে তুলবে বলে আমার বিশ্বাস।

এদিকে দীর্ঘদিন ধরেই 'দ্য স্পাই'-অগ্রযাত্রার মহানায়ক সিনেমা শুরু ঘোষণা দিয়ে রাখলেও এখনো কাজটি শুরু হয়নি। ঢালিউডে ডিজিটাল যুগের এই স্বপ্নদ্রষ্টা নায়ক-প্রযোজক ও পরিচালক নতুন সিনেমাটি বড় আয়োজনে তৈরি করতে চান। সেকারণে কিছুটা বিলম্ব হচ্ছে। তবে খুব শিগগিরই স্পাই'র শুটিং শুরু করবেন বলে জানান অনন্ত।

এইচএম/এফএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh