• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

উদযাপনে নানা আয়োজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ ডিসেম্বর ২০১৬, ১৮:৪৭

২৬ ডিসেম্বর দেশের শীর্ষস্থানীয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আরটিভি এক যুগে পা রাখছে। জনপ্রিয় এ টিভি চ্যানেলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে থাকছে দিনব্যাপী জমকালো আয়োজন।

এ উপলক্ষে ২৫ ডিসেম্বর রাত ১১টা ২৫মিনিটে শুরু হবে গানের অনুষ্ঠান ‘উৎসব আনন্দে আজ ও আগামী রাতের আয়োজন’। গান গাইবে জনপ্রিয় ব্যান্ডদল ‘লালন’।

২৬ ডিসেম্বর সকাল ৮ টা ৩০ মিনিট থেকে থাকছে সরাসরি সংগীতানুষ্ঠান ‘উৎসবে আনন্দে আজ এবং আগামীর প্রভাতি আয়োজন’। সকাল ১০ টা ৩০ মিনিটে রয়েছে বিশেষ তারকালাপ।

বেলা ১২ টা ১০ মিনিটে রয়েছে বাংলা ছায়াছবি ‘হৃদয়ের কথা’। অভিনয়ে রিয়াজ, পূর্ণিমা।

রাজধানীর তেজগাঁওতে আরটিভির বেঙ্গল স্টুডিওতে সুশীল সমাজ, রাজনীতিবিদ, গণমাধ্যম ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং তারকাদের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে বেলা ১১টায়। বিকেল সাড়ে ৩টা থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সরাসরি সম্প্রচারিত হবে আরটিভি ও আরটিভি অনলাইনে। বিকেল ৫ টায় আঁখি আলমগীরের পরিবেশনায় সরাসরি প্রচারিত হবে আরেকটি বিশেষ লাইভ গানের অনুষ্ঠান ‘উৎসবে আনন্দে আজ এবং আগামীর সান্ধ্য আয়োজন’।

রাত ৮টা ২০ মিনিটে রয়েছে বিশেষ নাটক ‘স্মার্টবয়’। রচনা ও পরিচালনা শামীম জামান। অভিনয়ে, মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, আখম হাসান।

এছাড়াও আরটিভির ১ যুগে পদার্পণ উপলক্ষে থাকছে আকর্ষণীয় আরো নানা আয়োজন।

১২ বছর পদার্পণ উপলক্ষে আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান বলেন, ‘আরটিভি এখন এক শ্রেণির দর্শকের টিভি না। দেশের সব শ্রেণি-পেশা এবং সব বয়সী দর্শকদের জন্য। দর্শকদের নান্দনিক চাহিদা পূরণ করে আমরা এখন শীর্ষপর্যায়ে আছি। আরটিভির একদল প্রগতিশীল ও কর্মঠ কর্মীবাহিনীর জন্য এটা সম্ভব হয়েছে। তারা সবসময় নিয়োজিত রয়েছে দর্শকদের নান্দনিক চাহিদা পূরণে। দর্শকের চাহিদার কথা মাথায় রেখে সামনে এ ধারা অব্যাহত রেখে আমরা আরো ভালো করতে চাই ।

তবে, এ পথচলা সবসময় মসৃণ ছিল না। অনেক চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে যেতে হয়েছে আমাদেরকে। আর এ পথচলায় আমরা কৃতজ্ঞচিত্তে স্মরণ করছি সন্মানিত দর্শক, সংবাদকর্মী, অনুষ্ঠান নির্মাতা, শিল্পী কলাকুশলী, কেবল অপারেটর, বিজ্ঞাপনদাতা, দেশ-বিদেশের শুভানুধ্যায়ীসহ সব স্তরের কর্মকর্তা-কর্মচারিকে। যাদের অব্যাহত শুভকামনা ও কর্মতৎপরতা আমাদেরকে এই দীর্ঘ পথচলায় সাহস ও অনুপ্রেরণা জুগিয়েছে।’

এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh