• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'এক পৃথিবী প্রেম' নিয়ে দর্শক সারিতে আসিফ-আইরিন

এ এইচ মুরাদ

  ২২ ডিসেম্বর ২০১৬, ২১:৫৫

প্রেমের সিনেমার পরিচালক এস এ হক অলীকের 'এক পৃথিবী প্রেম' শুক্রবার দেশের ৫০টির বেশি সিনেমা হলে মুক্তি পাচ্ছে। 'হৃদয়ের কথা'খ্যাত অলীকের ছবিতে ঢালিউডের মিষ্টি মেয়ে আইরিনের সঙ্গে জুটি হয়েছেন আসিফ নূর। আইরিন তার প্রথম ছবি 'ভালোবাসা জিন্দাবাদ'র মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেন। এরপর এ নায়িকার আরো বেশকিছু ছবি মুক্তি পায়। অন্যদিকে এটিই আসিফের প্রথম চলচ্চিত্র।

এ ব্যাপারে আসিফ আরটিভি অনলাইনকে বলেন, ভালো কাজের লক্ষ্য নিয়েই চলচ্চিত্রে কাজ করতে এসেছি। আমার ভাগ্য খুব ভালো। কারণ প্রথম ছবিতেই এত গুণী একজন পরিচালকের সঙ্গে কাজ করতে পেরেছি। চেষ্টা করেছি ভালো কিছু করার।

তিনি আরো বলেন, আমি চলচ্চিত্রকে ভালোবেসেই এসেছি। দর্শকদের সমর্থন পেলে এ অঙ্গনের সঙ্গে সারা জীবন থাকবো।

শুক্রবার ছবি মুক্তি উপলক্ষে ঢাকার মধুমিতায় সকাল ১০ টায়, বেলা ১১ টায় বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স'সহ বেশ কয়েকটি সিনেমা হলে আসিফ, আইরিন'সহ 'এক পৃথিবী প্রেম' টিম দর্শকদের সঙ্গে ছবি দেখবেন বলে জানিয়েছেন পরিচালক অলীক।

নতুন নায়কের সঙ্গে কাজের ব্যাপারে আইরিন আরটিভি অনলাইনকে বলেন, কে নতুন আর কে পুরনো কিংবা জনপ্রিয় সেটা ভেবে আমি কাজ করি না। পরিচালকের ওপর আস্থা রেখেই কাজটি করেছি। শুটিং করার সময় আসিফের সঙ্গে বন্ধুর মতোই কাজটি করেছি। আসিফ নতুন হলেও অভিনয়ের প্রতি তার আগ্রহ আমাকে মুগ্ধ করেছি। ছবিতে আমাদের রসায়ন দর্শকদের ভালো লাগবে আশা করি।

এস এ হক অলীক আরটিভি অনলাইনকে বলেন, আমি চেষ্টা করি দর্শকদের ভিন্ন কিছু দেয়ার। 'হৃদয়ের কথা' ও 'আকাশ ছোঁয়া ভালোবাসা'র মতো এ ছবিও দর্শক গ্রহণ করবেন বলে আমার বিশ্বাস।

তিনি আরো বলেন, এটি সম্পূর্ণ প্রেমের ছবি। তবে প্রেমের উপস্থাপনটা ভিন্নভাবে দেখাতে চেয়েছি। ছবির বড় একটা অংশ জুড়ে রয়েছে বৃদ্ধাশ্রম। সেখানে কেউ কেউ নিজেদের বাবা-মাকে খুঁজে ফিরবেন।

নতুন জুটির সঙ্গে সৈয়দ হাসান ইমাম, এটি এম শামসুজ্জামান, আবুল হায়াৎ, আমিরুল হক চৌধুরী, শর্মিলী আহমেদের মতো দেশের বরেণ্য অভিনয়শিল্পীরা আছেন।

গান গেয়েছেন কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, এস আই টুটল, হাবিব ওয়াহিদ, হৃদয় খান, ইমরান, পড়শী, মিমি ও রাইসা। সুর-সঙ্গীত ইমন সাহা, হাবিব ওয়াহিদ ও হৃদয় খান। নৃত্য পরিচালনায় মাসুম বাবুল, ইমদাদুল হক খোকন ও জাকির হোসেন।

প্রযোজনা প্রতিষ্ঠান থেকে পাঠানো হল লিস্ট আরটিভি অনলাইনের পাঠকদের জন্য দেয়া হলো।

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স- ঢাকা, বলাকা- ঢাকা, মধুমিতা- ঢাকা, শ্যামলি- ঢাকা, সনি- ঢাকা, গীত- ঢাকা, পূর্ণিমা- ঢাকা, চিত্রামহল- ঢাকা, শাহীন- ঢাকা, পূনম- ঢাকা, নিউ গুলশান- জিঞ্জিরা, রানী মহল- ডেমরা, চম্পাকলি- টঙ্গী, চান্দনা- জয়দেবপুর, শাপলা- রংপুর, শঙ্খ- খুলনা, চিত্রালী- খুলনা, নবীন- মানিকগঞ্জ, বনানী- কুষ্টিয়া, সঙ্গীতা- সাতক্ষীরা, সেনা অডিটরিয়াম- ময়মনসিংহ, সেনা অডিটরিয়াম- সাভার, তাজ- নওগাঁ, শান্তনা- হাজীগঞ্জ, কেয়া- টাঙ্গাইল, কল্লোল- মধুপুর, বিজিবি- সিলেট, আলমাস- চট্টগ্রাম, পূরবী- চট্টগ্রাম, অভিরুচি- বরিশাল, মোহনা- কোনাবাড়ী, উপহার- রাজশাহী, মনোয়ার- জামালপুর, মডার্ন- দিনাজপুর, হ্যাপী- লক্ষীপুর, মৌসুমী- সিরাজগঞ্জ, মনিহার- যশোর, মধুমিতা- কুমিল্লা, চাঁদমহল- কাঁচপুর, মমতা- মাধবদী, রূপকথা- পাবনা, রজনীগন্ধা- চালা সিরাজগঞ্জ।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh