• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যেসব তারকার কোলজুড়ে এলো সন্তান

বিনোদন ডেস্ক আরটিভি অনলাইন

  ২২ ডিসেম্বর ২০১৬, ১২:২৮

ভারতীয় সিনেমার তিন বড় ইন্ডাস্ট্রি টালিউড, বলিউডি এবং দক্ষিণী জনপ্রিয় তারকাদের মা-বাবা হবার ঘটনার আলোচনা ছিল বছর জুড়েই। দর্শকপ্রিয় সেসব তারকার ঘরে নতুন অতিথি আসার খবর তুলে ধরা হলো আরটিভি অনলাইনে।

সদ্য পুত্র সন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। আর এ খুশির হাওয়া বিরাজ করছে বেবো এবং সাইফ দু’জনের বাড়িতেই। এ তারকা দম্পতির প্রথম সন্তানের নাম রাখা হয়েছে তৈমুর আলি খান।

এদিকে বছরের শুরুতেই বলিউডে সুসংবাদ নিয়ে জন্ম নেয় 'হেট স্টোরি' ও 'শোর ইন দ্য সিটি'র অভিনেতা নিখিল দ্বিবেদী ও তার স্ত্রী গৌরী পণ্ডিতের ছেলে।

দক্ষিণী সিনেমা মাত করা অভিনেতা প্রকাশ রাজ এখন বলিউডেও নিজের জায়গা করেছেন। গেলো ৩ ফেব্রুয়ারি প্রকাশ এবং তার স্ত্রী পনি বর্মার কোলে প্রথম সন্তান আসে।

সালমান খানের বোন অর্পিতা খান আয়ুষ শর্মার সঙ্গে ২০১৪ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ৩০ মার্চে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন অর্পিতা।

তুজ হে মেরী কাসম' সিনেমার খ্যাত জনপ্রিয় দম্পতি রীতেশ দেশমুখ ও জেনেলিয়া জুনেই দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন।

টালিউডের 'বোঝে না সে বোঝে না' তারকা সোহম চক্রবর্তীর স্ত্রী তনয়া একটি পুত্র সন্তানের জন্ম দেন জুলাই মাসে।

জুলাইয়ের ২৭ তারিখে লন্ডনের একটি হাসপাতালে ভারত ক্রিকেট দলের অফ স্পিনার হরভজন সিংহ ও বলিউড অভিনেত্রী গীতা বসরার ঘর আলো করে আসে মিষ্টি একটি কণ্যা সন্তান।

বেবিবাম্প নিয়ে ছবি তুলে টুইটারে ঝড় তোলা মডেল শ্বেতা সালভে ১০ আগস্ট কন্যা সন্তানের জন্ম দেন।

গেলো বছর মীরা রাজপুতকে বলিউড তারকা শাহিদ কাপুর বিয়ে করেন। ২৬ আগস্ট তাদের কোল জুড়ে কন্যা সন্তান আসে।

পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান বলিউডে তার অভিষেক ২০১৪ সালে। 'আয় দিল হ্যা মুশকিল' অভিনেতার স্ত্রী সাদাফ খান অক্টোবর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দেন।

এবার যাবার পালা দক্ষিণী সিনেমায়। ২১ নভেম্বর তেলুগু অভিনেতা আল্লু অর্জুন ও তার স্ত্রীর জীবনে নতুন সদস্য হাজির হয়। একটি কন্যাসন্তানের জন্ম দেন স্নেহা।

মডেল ও অভিনেত্রী শ্বেতা তিওয়ারি গেলো ২৭ নভেম্বর দ্বিতীয়বারের মতো মা হয়েছেন।

২০১৬ সালের ২১ ডিসেম্বর পর্যন্ত এই ছিল তিন ইন্ডাস্ট্রির তারকাদের মা-বাবা হবার সংবাদ

ওয়াইএকে/এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh