• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মিম যখন বস!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ডিসেম্বর ২০১৬, ১৫:৪২

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ছোট পর্দা থেকে বড় পর্দায় এসে দাপটের সঙ্গে কাজ করছেন তিনি। আমার প্রাণের প্রিয়া, ব্ল্যাক, সুইটহার্ট ছবির মধ্য দিয়ে দর্শকদের মুগ্ধতা ছড়িয়েছেন এ গ্লামার গার্ল। গেলো ১৬ ডিসেম্বর তার 'আমি তোমার হতে চাই' ছবিটি সারাদেশের প্রায় ৯০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এতে মিমের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি।

আর ছবির মুক্তির দিন কয়েক আগে প্রমোশনের জন্য পরিচালক মিমকে নিয়ে নতুন ভিডিও গান তৈরি করেন। তবে ছবিতে ব্যবহার করার জন্য না। শুধুমাত্র প্রচারণার জন্যই গানটি করা হয়।

গেলো ১৪ ডিসেম্বর ‘হেইল্যা দুইল্যা নাচ’ গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। এরই মধ্যে গানটি পাঁচ লাখ ভিউ ছাড়িয়ে গেছে। গানটিতে গ্লামার গার্ল মিম নতুন রূপেই ধরা দিয়েছেন।

ভিডিওটি দেখার পর কেউ কেউ গানের কিছু অসঙ্গতি নিয়ে মন্তব্য করলেও বেশিরভাগ দর্শকই মিমের প্রশংসা করেছেন। সেখানে মিমের ব্যাপারে অনেকেই বলেছেন এতদিন পর ঢালিউডের দর্শক একজন পারফেক্ট নায়িকা পেলো।

কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় সুর করেছেন আকাশ সেন। গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন আকাশ ও কণা। ৩ মিনিট ২৪ সেকেন্ড ব্যাপ্তির এ গানে খুঁজে পাওয়া যাবে নতুন মিমকে। আইটেম গার্লদের মতো কোমর দুলিয়ে নিজেকে উজাড় করে তুলে ধরেছেন অভিনেত্রী মিম। আর এ গানটির কোরিওগ্রাফি করেন তানজিল আলম।

শুধু ‘হেইল্যা দুইল্যা নাচ’ গান না, ছবিতে মিমের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন তার হাজারো ভক্ত। তারাই অনলাইনে নানান রকম প্রমোশন করছেন মিমকে নিয়ে। তেমনি একজন ভক্ত আসিফ রহমান ছবিটি দেখার পর নিজের ফেসবুকে তিনি লিখেছেন, বসের মুভি দেখলাম আজ। আমি তোমার হতে চাই। অনেকে ভাবছেন বস কে? মিম এখন থেকে আমার কাছে বাংলা মুভির বস। মিম থাকলেই মুভি দেখবো। মুভির কথা আরেকদিন বলবো। শুধু বলি মিমকে দেখার জন্য হলেও মুভিটা দেখা উচিত। সব ঢাকা পড়ে গেছে মিমের গ্লামারে।

ইসলাম আবির নামে আরেকজন লিখেছেন, মিম মানেই নতুন কিছু। মিমের মুভি আসলেই খোঁজাখুঁজি করি পাশের কোনো হলে দেখানো হচ্ছে। বন্ধুদের নিয়ে কখন হলে গিয়ে মুভিটা দেখবো।মিম মানে হলভরা দর্শক তার সবগুলো মুভিই ভালো লেগেছে। সে ধারাবাহিকতায় 'আমি তোমার হতে চাই' মুভিতে দারুণ অভিনয় করছে মিম। আশা করি সবসময় আমাদের এমন মুভি উপহার দিবেন।

এদিকে ভক্তের এমন স্ট্যাটাসে নায়িকাও সাড়া দিয়েছেন। তিনি ওই স্ট্যাটাসটি নিজের ফ্যান পেজ এ শেয়ার করেছেন।

এইচএম /এফএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh