• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

‘ফুলেশ্বরী’ নিয়ে ফিরছেন অঞ্জনা

অনলাইন ডেস্ক
|  ২৭ জুলাই ২০১৬, ১৫:০৪ | আপডেট : ২৭ জুলাই ২০১৬, ১৫:৩৫
নব্বই এর দশকের সুপারহিট ছবি ‘ফুলেশ্বরী’। অভিনয় করেছিলেন সে সময়ের জনপ্রিয় নায়িকা অঞ্জনা। নির্মাণ করেছিলেন আজিজুর রহমান। তৎকালীন গ্রাম বাংলার প্রেমের গল্প অবলম্বনে  ‘ফুলেশ্বরী’ ছবিটি দারুণ জনপ্রিয় হয়েছিল। 

নতুন প্রজন্মের দর্শকদের জন্য তাই নতুন করে নির্মিত হচ্ছে ছবিটি। আর ফুলেশ্বরী চরিত্রে থাকবেন অঞ্জনা সুলতানা। তবে নায়িকার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও চুড়ান্ত হয়নি।   

১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটিতে আরও অভিনয় করেছিলেন ফারুক, সুচরিতা, উজ্জ্বল, কাজরী, এটিএম শামসুজ্জামান, টেলিসামাদ, শওকত আকবর, রওশন জামিল, মিজু আহমেদ, বাবর, রাজ প্রমুখ।   

নতুন ফুলেশ্বরীতে উজ্জ্বলের চরিত্রে ফেরদৌস, সুচরিতা চরিত্রে পূর্ণিমা, নিপুণ ও আন্নাকে মাথায় রেখে কাজ এগোচ্ছে। এটিএম শামসুজ্জামান রয়েছেন তার পুরনো চরিত্রে। এছাড়া রওশন জামিলের চরিত্রে আনোয়ারা, রাজের চরিত্রে আহমেদ শরীফকে মাথায় রাখা হচ্ছে বলেও জানিয়েছেন অঞ্জনা। 

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, ‘এটি সত্যি দারুণ খবর যে, ফুলেশ্বরী ছবিটি নতুন করে নির্মিত হতে যাচ্ছে। ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি ওই সময় সুপারহিট ছিল। এর গল্প ও চরিত্র দর্শকদের মুগ্ধ করেছে। তাই নতুন প্রজন্মের কাছে চমৎকার গল্পের ছবিটিকে নতুন করে উপস্থাপন করতে চাই আমরা। 

ছবির নির্মাতায় পরিবর্তন না হলেও প্রযোজনা করবে অঞ্জনা ফিল্মস।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়