• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আত্মহত্যা করলেন প্রীতির ভাই

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ ডিসেম্বর ২০১৬, ১৩:৪৯

মাথায় গুলি করে আত্মহত্যা করলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার ভাই নিতিন চৌহাণ (৩৭)। শুক্রবার সকালে নিজের গাড়ির ভেতর থেকে তার দেহ উদ্ধার করে পুলিশ। নিতিন অবশ্য প্রীতির আপন ভাই নয়, কাজিন। থাকতেন সিমলায়।

নিতিনের ঘনিষ্ঠমহল জানায়, স্ত্রীর সঙ্গে বছর দুয়েক আগে তার সম্পর্ক ছিন্ন হয়। এ নিয়ে আদালতে একটি মামলাও চলছিল। শুক্রবার ছিল সেই মামলার শুনানি। স্ত্রী ও শ্বশুরবাড়ির চাপেই নিতিন আত্মহত্যার পথ বেছে নেন বলে অভিযোগ।

এদিকে নিতিনের পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার রাতে খাওয়ার পর ঘুমাতে যান তিনি। কিছুক্ষণ পর নিতিনের ঘরে গিয়ে তার মা ছেলেকে দেখতে পাননি। ভেবেছিলেন হয়তো সে ড্রাইভিংয়ে বেরিয়েছে। সকালে গিয়েও নিতিনকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন।

এরইমধ্যে একজন প্রতিবেশী বাড়ি থেকে কিছুটা দূরে নিতিনের গাড়ি দেখতে পেয়ে খবর দেন। পাশাপাশি খবর দেয়া হয় পুলিশকেও। গাড়ির ভেতর থেকে নিতিনের নিথর দেহ উদ্ধার করে পুলিশ। তার গাড়ির ভেতর থেকে একটি পিস্তল এবং সুইসাইড নোটও উদ্ধার করে।

নিতিনের বাড়ি থেকেও একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। যেখানে স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে মানসিক অত্যাচারের অভিযোগ তুলেছেন নিতিন। তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে বলেও ওই নোটে লেখা ছিল।

এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh