• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

একই সিনেমায় রজনীকান্ত-সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ নভেম্বর ২০১৬, ২০:০০

একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও বলিউড সুপারস্টার সালমান খান। এমন গুঞ্জনে সরব বলিউড পাড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, দু’ সুপারস্টারকে একই ছবিতে অন্তর্ভুক্ত করছেন রকলিন ভেঙ্কটেশ। এর আগে তিনি রজনীকান্তকে নিয়ে ‘লিঙ্গা’ ও সালমানকে নিয়ে ‘বজরঙ্গি ভাইজান’ তৈরি করেন। দু’টি ছবিই বক্স অফিসে তুমুল সাফল্য পায়।

তবে তার মাথায় এমন চিন্তা আসলো কেমন করে- তা নিয়ে সবার মনে তৈরি হয়েছে ব্যাপক কৌতূহল।

জানা যায়, সামনেই আসছে বলিউডের বহুল আলোচিত ছবি ‘রোবট টু’ বা ২.০। গেলো সপ্তাহে এর ফার্স্ট লুকও প্রকাশিত হয়েছে। সেই অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানো সত্ত্বেও হাজির হন সালমান খান। সেখানেই রজনীকান্তের সঙ্গে একই ছবিতে অভিনয়ের ইচ্ছা পোষণ করেন তিনি। এবার সেই ইচ্ছাকে রূপদান করতে যাচ্ছেন রকলিন।

সূত্র জানায়, সালমান খানের সঙ্গেও কাজ করতে মুখিয়ে আছেন রজনীকান্ত। দক্ষিণী গুরু বললেন, সালমান যদি হ্যাঁ বলেন; তাহলে তিনি সঙ্গে সঙ্গেই সিনেমার কাজ শুরু করবেন।

এরপরও আমাদের অপেক্ষা করতে হচ্ছে। কারণ, এ নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত আসেনি।

এ মুহূর্তে রজনীকান্ত ‘রোবট টু বা ২.০’ এবং সালমান খান ‘টিউবলাইট’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

‘রোবট টু বা ২.০’র গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বলিউডের খিলাড়ি খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। এতে আরো রয়েছেন অ্যামি জ্যাকসন, সুধাংশু পান্ডে ও আদিল হোসেন। এটি পরিচালনা করছেন উপমহাদেশের গুণী নির্মাতা শঙ্কর।

লিকা প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য ছবিটির বাজেট ধরা হয়েছে ৩৫০ কোটি রুপি। এর সঙ্গীতায়োজনে রয়েছে ভারতের অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এআর রহমান। ছবিটি তামিল ছাড়াও হিন্দি, তেলেগু ভাষায় মুক্তি পাবে। সব ঠিক থাকলে আসছে বছরের দিওয়ালিতে ‘রোবট টু’ মুক্তি পাবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh