• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ অক্টোবর ২০১৮, ২৩:১৭

শুটিং শুরু হবার পর থেকেই তুমুল আলোচনায় আছে ‘যদি একদিন’ ছবিটি। নির্মাতা মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ এই ছবিতে গায়ক তাহসান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীকে জুটি হিসেবে কাস্ট করে তাক লাগিয়ে দেন।

এরপর ছবির সঙ্গে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান যুক্ত হওয়াও ভিন্নমাত্রা এনে দিয়েছে। আরও আছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

নির্মাতা শুরু থেকেই বলে আসছিলেন এই ছবির হিরো হচ্ছে গল্প। মৌলিক গল্পের ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এদিকে ‘আমি পারবো না তোমার হতে’ গানটি প্রকাশের পর ব্যাপক সাড়া ফেলেছে। দর্শক মনে এখন একটাই প্রশ্ন কবে মুক্তি পাবে ‘যদি একদিন’।

এই ব্যাপারে পরিচালক রাজের ভাষ্য, এখন ছবিটির ডাবিংয়ের কাজ চলছে। এরপর ফাইনাল পোস্টের কাজ শুরু হবে। তার ঠিক পরপরই ছবিটি মুক্তির ঘোষণা দেয়া হবে। একটি ভালো মানের চলচ্চিত্র উপহার দেয়ার চেষ্টা করছি। দর্শক ছবিটি দেখার পর নিরাশ হবে না আশা করছি।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত ‘যদি একদিন’।

উল্লেখ্য, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি ‘যদি একদিন’। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়াছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’তে মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সবশেষ ‘সম্রাট’ ছবিতে অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনয় করেন।

আরও পড়ুন :

এম/কে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
X
Fresh