• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জন্মদিনে সারা যাকের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ অক্টোবর ২০১৮, ১৭:৪০
অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে সারা যাকেরকে জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়। ছবি: সংগৃহীত

বরেণ্য নাট্যব্যক্তিত্ব সারা যাকেরের জন্মদিন ছিল গতকাল রোববার (২১ অক্টেবর)। সহশিল্পী-বন্ধু-স্বজনদের শুভেচ্ছায় সিক্ত হন এই গুণীজন। মঞ্চে ‘ওপেন কাপল’ নাটকে সারা যাকেরের সহশিল্পী হিসেবে অভিনয় করেন জিয়াউল হাসান কিসলু।

নিজের ফেসবুকে সারা যাকেরের একাধিক স্থিরচিত্র শেয়ার করে কিসলু লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয় সারা যাকের। শতায়ু লাভ করুন, এই কামনা।’ এছাড়াও অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সারা যাকেরকে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে রোববার রাতে ফুল নিয়ে সারা যাকেরের বাসায় হাজির হন অভিনয় শিল্পী সংঘের অর্থ সম্পাদক তানিয়া আহমেদ, কার্যনির্বাহী সদস্য সুজাত শিমুল। সেখানেই অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে সারা যাকেরকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন আলী যাকের, সারা যাকের, নিমা রহমান এবং সারা যাকেরের পারিবারিক বন্ধু, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

সুজাত শিমুল আরটিভি অনলাইনকে বলেন, সারা যাকের বাংলাদেশের একজন গুণী শিল্পী। আমাদের অগ্রজ পথিকৃৎ। তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে।

৭০ দশকে নাট্যচর্চায় যুক্ত হন সারা যাকের। দেশের অন্যতম নাট্যদল নাগরিক নাট্য সম্প্রদায়ের সঙ্গে তিনি যুক্ত আছেন। মঞ্চে তিনি একাধারে অভিনেত্রী, নির্দেশক, ডিজাইনার হিসেবে সুনাম অর্জন করেছেন।

নাগরিক নাট্য সম্প্রদায় প্রযোজিত ‘দেওয়ান গাজীর কিসসা’, ‘নাম গোত্রহীন-মান্টোর মেয়েরা’, ‘ওপেন কাপল’ নাটকগুলোতে এখন তিনি নিয়মিত অভিনয় করেন। নাট্যচর্চায় অগ্রণী ভূমিকা রাখার জন্য ২০১৭ সালে তিনি একুশে পদক পান।

এছাড়াও তিনি এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশন লিমিটেডের এক্সিকিউটিভ পরিচালক, এশিয়াটিক ইভেন্ট মার্কেটিং লিমিটেডের পরিচালক।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথম ডেভেলপমেন্ট কমিউনিকেশন কনক্লেইভে রামেন্দু-সারা যাকের-ত্রপা
ভোট দিয়ে যা বললেন সারা যাকের
X
Fresh