• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রশংসিত মিনারের ‘খণ্ড বিখণ্ড প্রেম’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ অক্টোবর ২০১৮, ১৪:০০
ছবি সংগৃহীত

তরুণ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিনার রহমান। ক্যারিয়ারের শুরু থেকেই মানসম্মত গান উপহার দিয়ে আলোচনায় এসেছেন তিনি। এই শিল্পীর জনপ্রিয়তাও বেশ। বিশেষ করে তরুণ প্রজন্মের শ্রোতাদের কাছে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

সম্প্রতি এই শিল্পীর একটি গান নিয়ে আলোচনা হচ্ছে। গানটির শিরোনাম ‘খণ্ড বিখণ্ড প্রেম’। এটি ব্যবহৃত হয়েছে বহুল আলোচিত ছবি ‘নায়ক’-এ। ‘যদি এভাবেই ভালোবাসা/ খণ্ড বিখণ্ড প্রেম হয়ে যাবে/ তবে সারাটা জীবন তুমি আমার হবে/ প্রশ্নটা উত্তর পায় না/ স্বপ্নরা ভেঙে যাওয়া আয়না’ এমন কথার গানটি লিখেছেন কবির বকুল। সঙ্গীত আয়োজন করেছেন মিনার নিজেই।

‘খণ্ড বিখণ্ড প্রেম’র কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। তিনিও প্রশংসার জোয়ারে ভাসছেন। ছবির চারটি গানের মধ্যে দুটি কোরিওগ্রাফি করেছেন মুম্বাইয়ের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব। বাকি দুটি গানের কোরিওগ্রাফিতে ছিলেন মাসুম বাবুল ও হাবিব। এর মধ্যে মাসুম বাবুলের ‘খণ্ড বিখণ্ড প্রেম’-এর দৃশ্যায়ন সেই সাথে ছবির জুটি বাপ্পি চৌধুরী ও অধরা খানের রসায়ন উপভোগ করছেন দর্শক।

ছবিটি দেখার পর সোশ্যাল মিডিয়াতেও অনেক সিনেমাপ্রেমী দর্শক গানটির প্রশংসা করছেন।

এদিকে গেল শুক্রবার থেকে সারাদেশের ৭০টির বেশি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে ‘নায়ক’। মৌলিক গল্পের ছবিটি দর্শকমহলে মুক্তির প্রথমদিন থেকেই সাড়া ফেলেছে।

‘নায়ক’ পরিচালনা করেছেন ইস্পাহানী আরিফ জাহান। আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, রেবেকা, সুব্রত, আমান রেজা, শিমুল খান, নুসরাত জাহান পাপিয়াসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন মোহাম্মাদ মিজানুর রহমান।

আরও পড়ুন :

এম/এসআর

যৌন হেনস্তার অভিযোগে ‘ইন্ডিয়ান আইডল’ থেকে বাদ অনু

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
শান্তর অধিনায়কত্ব নিয়ে যা বললেন সাকিব
শাহিনের অধিনায়কত্ব নিয়ে যা ভাবছে পিসিবি
আইপিএলে ১৪ বছর পর অধিনায়ক পরিবর্তন চেন্নাইয়ের
X
Fresh