• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠান ১৪ ও ১৫ নভেম্বর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ অক্টোবর ২০১৮, ১৭:৫৬
ছবি: সংগৃহীত

বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই নানা আলোচনা শোনা যাচ্ছে। চলতি বছরই বিয়ে করছেন এই জুটি, এমন গুঞ্জনও শোনা গেছে। তবে রণবীর-দীপিকা কেউই বিষয়টি নিয়ে মুখ খুলেননি।

এবার গুঞ্জন নয়, সত্যিই বিয়ে করতে যাচ্ছেন এই জুটি। রণবীর-দীপিকা নিজেরাই জানালেন, বিয়ের তারিখ চূড়ান্ত। আগামী ১৪ ও ১৫ নভেম্বর হতে যাচ্ছে এই তারকা জুটির বিয়ের অনুষ্ঠান। রণবীর ও দীপিকা তাদের দুজনই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন।

জানা গেছে, খুবই কাছের মানুষেরা এই বিয়েতে আমন্ত্রণ পাবেন। আর শুধুমাত্র আমন্ত্রিরাই উপস্থিত থাকবেন বিয়ের আয়োজনে। বিয়ের অনুষ্ঠানের জন্য সব রকম প্রস্তুতিও শুরু করে দিয়েছেন তারা।

‘রামলীলা’ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে বন্ধুত্ব গড়ে ওঠে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের মধ্যে। একসঙ্গে ঘুরে বেড়ানোর পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যেতে থাকে এ জুটিকে।

এরপর থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন ছড়ায় বলিউডে। পরবর্তীতে তারা প্রেমের বিষয়টি নিয়ে ইতিবাচক ইঙ্গিত দিলেও প্রকাশ্যে কিছু স্বীকার করেননি। কিন্তু ভক্তদের মাঝে কৌতুহল তৈরি হয়, কবে বিয়ে করবেন রণবীর-দীপিকা?

রণবীর সিংয়ের সঙ্গে প্রেমের আগে রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেছেন দীপিকা পাড়ুকোন। রণবীর কাপুরের সঙ্গে প্রেম ভেঙে যাবার পরই রণবীর সিংয়ের সঙ্গে ঘণিষ্ঠতা বাড়ে দীপিকার। এবার প্রেম থেকে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই জুটি।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh