• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুক্তির ব্যস্ততা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ অক্টোবর ২০১৮, ১৮:৫৩

আবারও কাজে নিয়মিত হচ্ছেন অভিনেত্রী মুক্তি। শোবিজ থেকে মাঝে কিছুটা বিরতি নিয়েছিলেন তিনি। আবারও কাজে নিয়মিত দেখা যাচ্ছে তাকে।

এই অভিনেত্রী তৌকীর আহমেদ’র বিপরীতে মিনহাজুর রহমানের নির্দেশনায় ‘অগ্নিগিরি’ নাটকের মাধ্যমে অভিনয়ে যাত্রা শুরু করেন। সেটি ১৯৯৯ সালের কথা। এরপর অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন।

২০০৭ সালে ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমায় দেখা যায় মুক্তিকে। তার বিপরীতে ছিলেন কায়েস আরজু। প্রথম চলচ্চিত্রে মুক্তির অভিনয়ে মুগ্ধ হন দর্শক। পরিচালনা করেছিলেন হাছিবুল ইসলাম মিজান।

কিন্তু এই ছবির পর আবারও বিরতি নেন এই অভিনেত্রী। এই বিষয়ে মুক্তি বলেন, চলচ্চিত্রে কাজের ক্ষেত্রে আমার মনে হয়েছে গল্পে খুব বেশি ভিন্নতা নেই। এছাড়া পরিপূর্ণ গল্প নির্মাণের জন্য প্রয়োজনীয় বাজেট পাওয়া যায় না। এসব কারণে নতুন কোনও চলচ্চিত্রে অভিনয় করা হচ্ছে না। এরপরও যদি মনের মতো গল্প ও চরিত্র পাই কাজ করব।

এদিকে সম্প্রতি নতুন ধারাবাহিক ‘ছায়াবিবি’ ও বাংলাদেশ টেলিভিশনের বিশ্বনাটক ‘দ্য ম্যারিজ’র কাজ শেষ করেছেন মুক্তি। এছাড়াও শামীম জামানের পরিচালনায় সিক্যুয়াল নাটক ‘নূরা পাগলা টু’ এবং রাকেশ বসুর ধারাবাহিক নাটক ‘শেষ ভালো যার’ কাজ করছেন।

আরও পড়ুন :

এম/কে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’
টেকনাফে ৭ জন অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
আওয়ামী লীগ বারবার মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করেছে : ফখরুল
X
Fresh