• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রথমদিনে সাড়া ফেলেছে বাপ্পি-অধরার ‘নায়ক’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ অক্টোবর ২০১৮, ১৫:৩৪

জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খান অভিনীত ‘নায়ক’ ছবিটি শুক্রবার (১৯ অক্টোবর) মুক্তি পেয়েছে। সারাদেশের ৭০টির বেশি প্রেক্ষাগৃহে সিনেমাটি চলছে।

মৌলিক গল্পের ‘নায়ক’ ছবিটি প্রথমদিনেই দর্শকমহলে প্রশংসিত হয়েছে। বিশেষ করে ছবির গান, নির্মাণ ও শিল্পীদের অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা।

শুক্রবার রাজধানী ঢাকার অভিসার, সনি ও এশিয়া সিনেমা হলে দর্শকের সঙ্গে সিনেমা দেখেছেন ‘নায়ক’ ছবির নায়িকা অধরা খান। এ সময় তার সঙ্গে ছিলেন ছবির পরিচালক ইস্পাহানী আরিফ জাহান (যুগল নির্মাতা) ও টিমের অন্য সদস্যরা। শনিবার থেকে হল পরিদর্শন করবেন নায়ক বাপ্পি চৌধুরীও।

এ ছবির মধ্যে দিয়ে প্রথমবারের মতো দর্শকের সামনে হাজির হলেন অধরা। তিনি বলেন, দর্শকের সঙ্গে সিনেমা দেখলাম। এছাড়া বেশ কিছু হলে যাওয়া হয়েছে। দর্শকের কাছে দারুণ রেসপন্স পাচ্ছি। নিজের প্রথম ছবিতেই এমন সাড়া আমাকে আগামী দিনগুলোতে ভালো কাজের অনুপ্রেরণা যোগাবে।

বাপ্পি চৌধুরী বলেন, আমি কয়েকটি হলে খোঁজ নিয়েছি। সন্ধ্যা থেকেই বিভিন্ন হলে শো হাউজফুল যাচ্ছে। বড় বাজেটের এই ছবিটি ব্যবসা সফলের পথে। দর্শকরা ভালো চলচ্চিত্র দেখতে চান। ‘নায়ক’ তেমনই একটি চলচ্চিত্র; যা দর্শকের বিনোদনের খোরাক যোগাবে।

ছবিটিতে বাপ্পি-অধরা ছাড়া আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়া, শিমুল খানসহ অনেকে।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
X
Fresh