• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামের পথে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ অক্টোবর ২০১৮, ০৯:৩৩

কিংবদন্তি ব্যান্ড সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে নেয়া হচ্ছে।

শনিবার সকাল ৯টা ১০ মিনিটে তার মরদেহ ঢাকা স্কয়ার হাসপাতালের হিমাগার থেকে বিমানবন্দরে নেয়া হয়। সকাল ১০টায় একটি ফ্লাইটে তার মরদেহ নিয়ে চট্টগ্রামের উদ্দেশে যাত্রা করার কথা রয়েছে।

এর আগে আইয়ুব বাচ্চুর ভগ্নিপতি ওমর উদ্দিন আনসারী আরটিভি অনলাইনকে জানান, শনিবার সকালে বাচ্চুর মরদেহ চট্টগ্রামে আনা হবে। এরপর বাচ্চুর নানাবাড়ি মাদারবাড়িতে নিয়ে যাওয়া হবে ।

পরে বাদ আসর চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে জানাজা হবে। তারপর মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হবে। ১৩ বছর ধরে বাইশ মহল্লা কবরস্থানে বাচ্চুর মায়ের কবরটি দেখভাল করেন জাফর আহমদ।

তিনি বলেন, বাচ্চু ভাই যতবারই চট্টগ্রামে আসতেন, মায়ের কবর জিয়ারত করতেন। তারপর আমার সাথে কিছুক্ষণ কথা বলে চলে যেতেন।

জাফর আরও বলেন, তার মায়ের কবরের বামপাশে জায়গাটি নির্বাচন করেছে বাচ্চুর মামারা। শনিবার জানাজা শেষে আইয়ুব বাচ্চুকে এখানেই দাফন করা হবে।

এর আগে গতকাল শুক্রবার সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহিদ মিনারে নেয়া হয় কিংবদন্তি ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ। জাতীয় ঈদগাহে জানাজা ছাড়াও আরও দুটি জানাজা হয় ঢাকায়।

বৃহস্পতিবার সকালে সাড়ে ৮টায় হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। সকাল সোয়া ৯টায় তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পরে ৯টা ৫৫ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন :

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দর এলাকায় ৪ ছিনতাইকারী গ্রেপ্তার
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
বিমানবন্দরে ডলার আত্মসাৎ, ১৯ ব্যাংকারসহ ২১ জনের বিরুদ্ধে মামলা
ঢাকায় পৌঁছেছেন ভুটানের রাজা
X
Fresh