• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রাত ১০টায় চমকে দিলেন জয়া-চঞ্চল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ অক্টোবর ২০১৮, ০৮:৪৮
ছবি: সংগৃহীত

আর মাত্র ১ দিন পর দেশের ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অনম বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘দেবী’। সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিটি প্রযোজনা করেছে জয়া আহসানের প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ছবিটিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী

গত কয়েক দিন ধরেই ছবিটির প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘দেবী’ টিম। এবার প্রচারণায় অভিনবত্ব যোগ করলেন তারা।

গতকাল মাছরাঙা টিভির রাত ১০টার খবরে সংবাদ পাঠক হিসেবে দেখা গেল জয়া-চঞ্চলকে। সংবাদ পাঠক হিসেবে তাদের দু’জনকে দেখে রীতিমত অবাক দর্শক। পুরোটা সময় সাবলীলভাবে পেশাদার সংবাদ পাঠকের মতই খবর পড়েন জয়া-চঞ্চল।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, আমাদের মার্কেটিং কনসালটেন্টের পরিকল্পনা অনুযায়ীই আমরা সবাই মিলে সংবাদ পাঠের বিষয়টি চূড়ান্ত করি। বরাবরই আমি বিশ্বাস করে এসেছি সংবাদ কক্ষের এ জায়গাটি বেশ সম্মানের, বেশ পবিত্র। তাই যেনতেন ভাবে সংবাদ পড়তে চাইনি। যথেষ্ট মানসিক প্রস্তুতি নিয়েই নিউজ রুমে গিয়েছি।

-------------------------------------------------------
আরও পড়ুন : ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার অজানা তথ্য
-------------------------------------------------------

তিনি আরও বলেন, সবার আশীর্বাদ আমার সঙ্গে ছিল, তাই ভালোভাবেই হয়তো উতরে যেতে পেরেছি। এখন ভাবছি, যখন কেউ আর আমার অভিনয় দেখতে চাইবে না, তখন সংবাদ পাঠ করে নতুন পেশায় যোগ দেবো।

চঞ্চল চৌধুরী বলেন, সংবাদ পাঠের পরিকল্পনাটি বেশ অভিনব। কারণ চলচ্চিত্র প্রচারণার জন্য প্রচলিত মাধ্যমগুলোর পাশাপাশি সংবাদ পাঠের বিষয়টি আমার নিজেরও কখনো মাথায় আসেনি। সংবাদকর্মীরা দায়িত্বশীলতার সঙ্গে জনগণের জন্য প্রতিনিয়ত সংবাদ তৈরি করেন, সংবাদ পাঠকরাও সে দায়িত্ব থেকে নিজেদের আসনে বসে ক্যামেরায় চোখ রেখে সংবাদ পড়েন। এতদিন বিষয়গুলো দেখে এসেছি, এবার সশরীরে অনুধাবন করলাম। এই অভিজ্ঞতা কখনো ভুলবার নয়।

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
জয়ার প্রথম
ঈদে জেফারকে নিয়ে পর্দা মাতাবেন চঞ্চল
অসহায়-এতিম বাচ্চাদের জন্য জয়ার অনুরোধ
X
Fresh