• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আসছে ‘ইন বিটুইন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ অক্টোবর ২০১৮, ২২:৩৪
ছবি: সংগৃহীত

ইমন ও মম’র সংসার। বউ রাগ করে চলে যায় বাবার বাড়ি চিটাগাং। এদিকে ঘরের দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে যায় মাহা।ওই বাড়িতে চার দিন আটকা পড়ে মাহা। গল্পের শুরু এখানে।

সারাদিন ফাঁকা বাড়িতে একা রাজত্ব করে মাহা । ফ্রিজ থেকে খাবার খায় । শাওয়ার নেয় । ইমনের স্ত্রীর কাপড় পরে । গান গায় গান শোনে। সন্ধ্যায় যখন ইমন বাসায় ফেরে মাহা লুকিয়ে থাকে খাটের নিচে। খাটের নিচে তার রাত্রি কাটে।

সকালে বুয়া আসে খাটের নিচে ঝাড়ু দেয়, কিন্তু মাহাকে দেখতে পায় না । সকালে আবার ইমন অফিস চলে যায় । আর মাহা পেয়ে যায় আবার রাজত্ব। হটাৎ একদিন একটা চোর আসে বাড়িতে।

চোর দেখে মাহা লুকিয়ে পড়ে। চোর সব মালামাল চুরি করে । যাবার সময় আলমারি খুলতে যেয়ে দেখে তার ভেতর লুকিয়ে আছে মাহা । মাহাকে দেখে ভয় পায় চোর। চোরের ভয় দেখে সুযোগ বুঝে মাহা তাকে পুলিশের ভয় দেখালে চোর সব মালামাল জায়গা মতো রেখে জীবন বাঁচায়।

একদিন সকালে ইমনের স্ত্রী বাসায় ফেরে, তখন মাহা গোসল করে বেরিয়েই ধরা পরে যায়। মাহাকে ইমনের নতুন বউ ভেবে ভুল করে মম। শুরু হয় সংসারের নতুন জটিলতা। এদিকে অফিস থেকে বাড়িতে এসে অবাক হয় ইমন। গল্প মোড় নেয় অন্যদিকে।

এটি ফিল্ম হকার প্রডাকশনের ‘ইন বিটুইন’ নাটকের গল্প। রচনা ও পরিচালনা করেছেন মুরাদ পারভেজ।এতে অভিনয় করেছেন নাইমা মাহা, ইমন, মম, নুসরাত সাবরিনা, সামিয়া নাহি, রাহুল, শাহাদাত হোসেন সাগর।নির্মাতা জানান, শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি দেখানো হবে।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh