• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অষ্টমীর সকালে অমিতাভ-জয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ অক্টোবর ২০১৮, ২১:০৩
ছবি: সংগৃহীত

বলিউড তারকারা এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন দুর্গাপূজা নিয়ে। অষ্টমীর সকালে মুম্বাইয়ের উত্তর শহরতলির একটি মণ্ডপে যান অমিতাভ বচ্চন ও জয়া। সেখানে মাটিতে বসে পুজো দেখেন তারা। তাদের সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন।

অমিতাভ-জয়ার উপস্থিতি ঘিরে মণ্ডপে ছিল কঠোর নিরাপত্তা। এদিন জয়া ও শ্বেতা পরেছিলেন হালকা রঙের শাড়ি। অমিতাভের পরণে ছিল পাঞ্জাবি ও জোহরকোট। তবে অভিষেক বা ঐশ্বরিয়াকে দেখা যায়নি অমিতাভ-জয়ার সঙ্গে।

এর আগে পুজোর ষষ্ঠীর দিন কলকাতা থেকে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী জুহি চাওলা। ইনস্টাগ্রামে এই অভিনেত্রী কলকাতা থেকে দুর্গাপূজার ছবি পোস্ট করেছেন।

কলকাতায় একটি পূজামণ্ডপ পরিদর্শন করেছিলেন জুহি, সেই ঝলমলে আনন্দ তাই সকলের সঙ্গেই ছবির মাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি। ছবির ক্যাপশনে জুহি চাওলা লিখেছেন, ‘কলকাতায় একটি সুন্দর দুর্গাপুজো প্যান্ডেলে। এখানে থাকতে পেরে দারুণ লাগছে।’

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল ষষ্ঠীর সকালে মন্ডপে গিয়ে শুরু করেন উপাসনা। সবুজ পারের হলুদ শাড়িতে বাঙালি সাজে তিনি গিয়েছিলেন মন্ডপে। এসময় ফটোগ্রাফারদের অনুরোধে ছবি তোলেন তিনি।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় রয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ছবি 'ঠাগস অব হিন্দোস্তান’। ধর্ম প্রযোজনা সংস্থার এই ছবির প্রচারে এখন তুমুল ব্যস্ত অমিতাভ। ছবিতে অমিতাভ ছাড়াও রয়েছেন আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতেমা শানা শেখ।

আরও পড়ুন :

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অমিতাভ বচ্চনের মুকুটে নতুন পালক
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
অমিতাভের আসল পদবী ‘বচ্চন’ নয়, জানালেন অভিনেতা
X
Fresh