• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের তারিখ চূড়ান্ত, যোধপুরে অনুষ্ঠান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ অক্টোবর ২০১৮, ১৭:৩০

বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের প্রেমকাহিনি কম বেশি সবারই জানা। এই দুই তারকা এরই মধ্যে বাগদান পর্ব সেরেছেন। গেল ১৮ আগস্ট মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসায় সনাতন রীতি মেনে বাগদান হয় প্রিয়াঙ্কা-নিক জুটির।

এরপর থেকেই ভারতীয় গণমাধ্যমে তাদের বিয়ের তারিখ নিয়ে নানা রকম উড়ো খবর আসতে থাকে।

এবার খানিকটা পাকাপাকি খবর এসেছে। আগামী ৩০ নভেম্বর যোধপুরে শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা। টানা ৩ দিন বাজবে বিয়ের সানাই। চলবে ২ ডিসেম্বর পর্যন্ত।

জানা গেছে, নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান হবে যোধপুরের একটি প্রাসাদে। কদিন আগেই বিয়ের জন্য জায়গাটি চূড়ান্ত করা হয়েছে।

এই মুহূর্তে প্রিয়াঙ্কা লন্ডনে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছেন। সম্প্রতি সেখানে ইউনিটের অনেকের সঙ্গে দেখা গেছে। ছবিটি পরিচালনা করছেন সোনালি বোস। আরও অভিনয় করছেন ফারহান আকতার ও জাইরা ওয়াসিম।

এদিকে নিজেদের প্রেমের বিষয়টি বরাবরই মিডিয়াকে এড়িয়ে গেছেন নিক-প্রিয়াঙ্কা। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানে প্রেমিকার ব্যাপারে খোলামেলা কথা বলেছিলেন তিনি।

নিক বলেন, এক বন্ধুর মাধ্যমে প্রিয়াঙ্কার সঙ্গে আমার আলাপ হয়। এরপর আমরা ক্ষুদে বার্তার মাধ্যমে নিজেদের মধ্যে এক ধরনের বন্ধুত্ব গড়ে তুলি। বছর খানেক আগে একটি অনুষ্ঠানে আমাদের দেখা হয়। আমরা খুব ভালো সময় কাটাই বন্ধুর মতো।’

প্রথম সাক্ষাতে নিক-প্রিয়াঙ্কা দু’জনেই খুব লাজুক ছিলেন। তারা একটি অনুষ্ঠানেও যোগ দেন। শুধু তাই নয়, নিকের এক আত্মীয়ের বিয়েতেও প্রিয়াঙ্কাকে সঙ্গে নিয়ে যোগ দেন।

একসঙ্গে থাকার সিদ্ধান্ত কীভাবে এসেছে এমন এক প্রশ্নের জবাবে তখন নিক বলেছিলেন- ‘আমার মনে হয় এখন থেকে ৫ মাস আগে আমরা দুজনে মিলে সিদ্ধান্ত নিই, এখনই সামনে আগানোর উপযুক্ত সময় এবং আমরা সুখী হবো।’

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh