• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোয়েলের ভিডিও বার্তা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ অক্টোবর ২০১৮, ১৫:১৫
ছবি- কোয়েলের ফেসবুক

টালিউডের নায়িকাদের মধ্যে পূজার শুভেচ্ছা জানানোর উৎসব নেমে এসেছে। সায়ন্তিকা, মিমি থেকে শুরু করে এ প্রজন্মের অনেকেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন।

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিকও বাদ রাখেননি।ভক্তদের জন্য পূজা নিয়ে তার নানা পরিকল্পনার কথাও জানিয়েছেন।

এক ভিডিও বার্তায় কোয়েল বলেন, সবাইকে শারদীয়ার প্রীতি, শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। সবাই খুব আনন্দ করো, মজা করো, হইচই করো। হুল্লোড় হোক। সবাই আনন্দ করে পূজা প্যান্ডেলে যাও।

তিনি আরও বলেন, অনেক সুন্দর সুন্দর ঠাকুর আছে আমাদের। আমার তো মনে হয়, কলকাতা সব থেকে সুন্দরী হয়ে ওঠে এই কয়েকটা দিন। খুব ভালো শিল্পীরা আছেন পশ্চিমবাংলায়, যারা সারা বছর এই কটা দিনের জন্য অপেক্ষা করে থাকেন। তাই কোনও প্যান্ডেল মিস করো না।

খাওয়া-দাওয়া নিয়ে এই নায়িকা বলেন, আর সঙ্গে থাকছে ভুরিভোজ। ভুরিভোজ ছাড়া কোনও সেলিব্রেশন হয় না। প্রার্থনা করছি সবাই যেন ভালো থাকে, আনন্দে থাকে, সুখে থাকে, হাসি মুখে থাকে এবং সবাই হাসিমুখে রাখতে পারে যেন।

২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবির মাধ্যমে বড় পর্দায় পথচলা শুরু করেন নামী অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। এরপর একে একে বাদশাহ, বন্ধন, প্রেমের কাহিনি, মন মানে না, হাইওয়ে, রংবাজ, বেশ করেছি প্রেম করেছিসহ ৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা।

আর পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
‘ধর্ম মানেই পূজা করতে হবে বা নামাজ পড়তে হবে, এমনটা আমি মানি না’
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
X
Fresh