• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পুজোর আনন্দে কাজল-জুহি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ অক্টোবর ২০১৮, ১১:২৫
ছবি: সংগৃহীত

শারদীয় দুর্গাপূজার আনন্দে মেতেছেন বলিউড তারকারাও। পূজা উদযাপন শুরু করে দিয়েছেন অভিনেত্রী জুহি চাওলা। ইনস্টাগ্রামে এই অভিনেত্রী কলকাতা থেকে দুর্গাপূজার ছবি পোস্ট করেছেন।

কলকাতায় একটি পুজো মণ্ডপ পরিদর্শন করেছিলেন জুহি, সেই ঝলমলে আনন্দ তাই সকলের সঙ্গেই ছবির মাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে দুর্গা প্রতিমার সামনে উজ্জ্বল গোলাপী পোশাক, আলতো বেণী করা চুল আর ঐতিহ্যগত গয়নায় সেজে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

ছবির ক্যাপশনে জুহি চাওলা লিখেছেন, ‘কলকাতায় একটি সুন্দর দুর্গাপুজো প্যান্ডেলে। এখানে থাকতে পেরে দারুণ লাগছে।’ শাহরুখ খানের সঙ্গে আইপিএল দলের কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক জুহি, দলের 'প্ল্যান্ট এ সিক্স' কার্যকলাপের জন্যই কলকাতাতে আসেন।

আজ (১৫ অক্টোবর) দুর্গাপূজার মহাষষ্ঠী পালন করছেন হিন্দু ধর্মালম্বীরা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল সকালে মন্ডপে গিয়ে শুরু করেছেন তার উপাসনা। সকালে সবুজ পারের হলুদ শাড়ি বাঙালি সাজে তিনি গিয়েছিলেন মন্ডপে।

এসময় ফটোগ্রাফারদের অনুরোধে ছবি তোলেন তিনি। সম্প্রতি তার অভিনীত ‘হেলিকপ্টার এলা’ মুক্তি পেয়েছে। এবারের পুজোতে ভীষণ আনন্দ করবেন বলে জানান কাজল।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের
সেন্সর পেল ঈদের দুই সিনেমা
বড় ‘গ্যাঞ্জামের’ ইঙ্গিত দিলেন নির্মাতা অমি
জামিন পেলেন ব্যারিস্টার কাজল 
X
Fresh