• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

অমিতাভ বচ্চনের বিরুদ্ধে যৌন হেনস্থার বহু ঘটনা তিনি জানেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ অক্টোবর ২০১৮, ১৬:৪৯

যৌন হেনস্থা নিয়ে বলিউডে হৈচৈ পড়ে গেছে। বিশেষ করে নানা পাটেকারের বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্তের অভিযোগের পর অন্যান্য অভিনেত্রীরাও অনেকের বিরুদ্ধেই অভিযোগ এনেছেন।

সেই কাতারে সবশেষ সংযোজন হলো অমিতাভের নাম। কদিন আগেই বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা বলেছিলেন, ‘কোনও নারী যেন দুর্ব্যবহার বা অবাঞ্ছিত আচরণের শিকার না হন। বিশেষ করে কর্মক্ষেত্রে।’

তখন হয়তো অমিতাভ বোঝেননি তাকেও একই অভিযোগে অভিযুক্ত হতে হবে। এবার বলিউডের হেয়ার স্টাইলিস্ট স্বপ্না ভাবনানি অমিতাভের দিকে অভিযোগ করলেন।

এরই মধ্যে স্বপ্নার টুইট নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। তবে সেই টুইট বার্তায় অমিতাভের নাম উল্লেখ করেননি। তিনি লিখেছেন, বচ্চনের বিরুদ্ধে যৌন হেনস্থার বহু ঘটনা ব্যক্তিগতভাবে আমি জানি। আশা করছি সেই মহিলারা এবার মুখ খুলবেন। তার ভণ্ডামি দেখতে দেখতে আমি ক্লান্ত হয়ে গেছি...।’

স্বপ্না লিখেছেন, স্যার ‘পিঙ্ক’ মুক্তি পেয়ে চলেও গিয়েছে। আপনার আন্দোলনকারী ভাবমূর্তিটাও দ্রুত উধাও হয়ে যাবে। আপনার সত্যিটা শিগগিরই সামনে আসবে। আশা করি, আপনি দুশ্চিন্তায় হাত কামড়াচ্ছেন। কারণ নখ আর অবশিষ্ট নেই।

নির্দিষ্ট করে নাম না বললেও ধরেই নেয়া হচ্ছে স্বপ্নার ইঙ্গিত অমিতাভের দিকেই। স্বপ্নার এমন বক্তব্য নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। ভবিষ্যতে আর কার নামে অভিযোগ ওঠে তাই এখন দেখার বিষয়।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
মা হারালেন চিত্রনায়ক বাপ্পী
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
অমিতাভের আসল পদবী ‘বচ্চন’ নয়, জানালেন অভিনেতা
X
Fresh