• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আবেগাপ্লুত অপু বিশ্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ অক্টোবর ২০১৮, ১৪:২৪

‘আমার জীবনটা খুব একটা আনন্দের নয়। কাজের মধ্য দিয়েই জীবনটা পার করেছি। ব্যক্তিগত জীবনে নানা চড়াই উতরাই এর মধ্য দিয়ে পার হয়েছি। একজন শিল্পী সকাল থেকে রাত পর্যন্ত কাজ করে যখন বাসায় ফিরে যায়, তখন সে মানুষের ভালোবাসা চায়। আজ আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন। এমন আনন্দের দিন আমি খুব কমই পেয়েছি। তোমরা আমাকে ভালোবেসে যে আয়োজনটি করেছো। আমার কী যে ভালো লাগছে বলে বোঝাতে পারবো না।’ কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

গেল ১১ অক্টোবর ছিল জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস-এর জন্মদিন। প্রিয় নায়িকার জন্মদিনে তার ভক্তরা রাজধানীর একটি রেস্টুরেন্ট-এ কেক কেটে উদযাপন করেছে। সারাদেশের বিভিন্ন অঞ্চল থেকে নারী-পুরুষ মিলিয়ে ৬০ জনের বেশি ভক্ত নিজেদের উদ্যোগে আয়োজনটি করে।

অপু বিশ্বাস বলছিলেন, আমাকে বলা হয়েছিল সন্ধ্যায় ৪/৫ মিলে আমার সঙ্গে কেট কাটবে। কিন্তু ওরা যে এত আয়োজন করবে আমি বুঝতে পারিনি। ওদের এই ভালোবাসা দেখে আমার কান্না পাচ্ছে। আমি সাংবাদিক ভাইদের বলবো আমি কাউকে বলিনি, জানতামও না। তবুও যারা ওদের (ভক্তদের) আমন্ত্রণে আমাকে ভালোবেসে এখানে এসেছেন সবার প্রতি আমার কৃতজ্ঞতা।

ভক্তদের উদ্দেশে এই নায়িকা বলেন, তোমাদের এই ভালোবাসা আমাকে অনেক সাহস জুগিয়েছে। আমি চেষ্টা করবো সামনে আরও ভালো চলচ্চিত্র উপহার দেয়ার।

অনুষ্ঠানে ভক্তদের কেউ অপুর জন্য ছবি বাঁধাই করে এনেছেন। কেউ আবার হাতে বানানো নানা উপহার দিয়েছেন। আবার সন্তান আব্রাম খান জয়ের জন্যেও অনেকেই উপহার এনেছেন।

অপু বিশ্বাস এখন কাজ করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায়। তার বিপরীতে আছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতায় ‘শর্টকাট’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন এই নায়িকা।

আরও পড়ুন :

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh