• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

বিশেষ বন্ধুর জন্য সৃজিতের শুভকামনা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ অক্টোবর ২০১৮, ১০:০০ | আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ১০:১৭
ছবি: সংগৃহীত
অভিনেত্রী জয়া আহসানের ‘দেবী’র জন্য শুভকামনা জানালেন প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি। ভারতীয় বাংলা ছবির এই নন্দিত নির্মাতা বলেন, ‘বন্ধুরা, আমি সৃজিত। আজকে এসেছি একটি বিশেষ কারণে। আমার একজন বিশেষ মানুষ, একটি বিশেষ ছবি, যার প্রথম প্রযোজনা। আমার একজন বিশেষ বন্ধু, যার সঙ্গে আমি দুটো ছবিতে কাজ করেছি- ‘রাজকাহানি’ এবং ‘এক যে ছিল রাজা’। 

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় সৃজিত আরও বলেন, ‘দেবী বাংলা সাহিত্যের একটি গুরুত্বপূর্ণ উপন্যাস। এটি এখন পর্দায় আসছে, এটি সবার জন্য দারুণ সুখবর।’

হুমায়ূন আহমেদের ‘মিসির আলী’ এবং ‘হিমু’ চরিত্র নিয়ে কাজ করার ইচ্ছা ছিল সৃজিতের। তিনি বলেন, ‘আমার ভীষণ ইচ্ছা ছিল ‘মিসির আলী’ এবং ‘হিমু’ চরিত্রটি নিয়ে। ‘দেবী’ টিমের সবার জন্য শুভকামনা জানাই।

আগামী ১৯ অক্টোবর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দেবী’। এরপর দেশের বাইরে আগামী ১০ নভেম্বর থেকে অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরের প্রেক্ষাগৃহে ছবিটির প্রদর্শনী হবে।

জানা গেছে, অস্ট্রেলিয়ার সিডনির অবার্নের রিডিং সিনেমায় ১০ নভেম্বর বেলা তিনটায় এবং ১১ নভেম্বর সন্ধ্যা ৬টায় প্রদর্শিত হবে ‘দেবী’। এরপর ১৭ নভেম্বর সিডনির ইস্ট গার্ডেনে সন্ধ্যা ৬টায় এবং পার্থের ক্যারোসেলের হোয়াটস সিনেমা হলে বেলা ৩টায়, ১৮ নভেম্বর অ্যাডিলেডের ওয়ালিস সিনেমায় সন্ধ্যা ৬টায় দেখা যাবে ‘দেবী’ সিনেমাটি।

ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এছাড়া রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ, সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।

বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা জয়া আহসান এই ছবির প্রযোজক। ছবিটি তৈরি করেছে তার প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা। ছবিটি তৈরির জন্য তিনি সরকারি অনুদানও পেয়েছেন।

আরও পড়ুন : 

পিআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়