• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এক মঞ্চে চার নায়ক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ অক্টোবর ২০১৮, ১৭:৫৪
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চার জনপ্রিয় নায়ককে এবার পাওয়া গেল এক মঞ্চে। ওমর সানি, রিয়াজ, ফেরদৌস ও শাকিব খান দাঁড়িয়েছিলেন পাশাপাশি। তাদের একসঙ্গে দেখেই করতালিতে মুখরিত হয় মিলনায়তন।

এমন দৃশ্য দেখা গেল রাজধানীর স্টার সিনেপ্লেক্সে। সোমবার (৮ অক্টোবর) স্টার সিনেপ্লেক্সের যাত্রার ১৪ বছর পূর্ণ হলো। এ উপলক্ষে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় সব তারকা। অনুষ্ঠানের এক ফাঁকে মঞ্চে উঠেন ওমর সানি, রিয়াজ, ফেরদৌস ও শাকিব খান। তারা পর্যায়ক্রামে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

এদিন শোবিজ পাড়ার তারকাদের মিলনমেলায় পরিণত হয় অনুষ্ঠানটি। গত ১৪ বছরে স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত ব্যবসা সফল সিনেমা ও অভিনয়শিল্পীদের পুরস্কৃত করা হয়।

এই আয়োজন প্রসঙ্গে রিয়াজ বলেন, স্টার সিনেপ্লেক্সকে ধন্যবাদ বাংলা সিনেমার সঙ্গে থাকার জন্য। তারা নিঃস্বার্থভাবে আমাদের চলচ্চিত্রকে ভালোবেসে যাচ্ছেন।

এই চার নায়ক ছাড়াও ব্যবসা সফল ছবির জন্য অভিনন্দিত হয়েছেন জয়া আহসান, নাবিলা, দীপংকর দীপন, মোস্তফা কামাল রাজ, রেদওয়ান রনি, আব্দুল আজিজ প্রমুখ।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান, নায়ক ফারুক, শহিদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, পপি’সহ অনেকে।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
এবার হিন্দি ছবি আমদানিতে স্টার সিনেপ্লেক্স
২৭ প্রেক্ষাগৃহে আহমেদ রুবেলের ‘পেয়ারার সুবাস’
বাবার কাছ থেকেই শেষ বিদায় নিয়েছিলেন রুবেল
X
Fresh