• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

তনুশ্রীর পর স্বপ্না পাব্বি?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ অক্টোবর ২০১৮, ১৮:০৫

তনুশ্রী দত্তের বিস্ফোরক বক্তব্য নিয়ে আপাতত সরগরম বলিউড। নানা পাটেকারের বিরুদ্ধে তিনি যৌন হেনস্থার অভিযোগ এনেছেন।

তনুশ্রীর আগেও অবশ্য অনেক অভিনেত্রী কাস্টিং কাউচ নিয়ে খোলামেলা কথা বলেছেন। তবে তনুশ্রী প্রথম যিনি বলিউডে সরাসরি কারও বিরুদ্ধে অভিযোগ আনলেন। কারণ কাস্টিং কাউচ নিয়েও আগে অনেকেই কথা বললেও নাম উল্লেখ করেননি।

এছাড়া তনুশ্রী পরিচালক বিবেক অগ্নিহোত্রীকের বিরুদ্ধেও অভিযোগ আনেন। অভিনেত্রীর ভাষ্য, ছবির একটি দৃশ্যে বিবেক তাকে কাপড় খুলতে বলেছিলেন। আর প্রায় একই ধরণের ঘটনা স্বপ্না পাব্বির সঙ্গেও ঘটেছিল। তবে সরাসরি কাপড় খুলতে বলা হয়নি স্বপ্না। ভারতীয় গণমাধ্যমে স্বপ্না জানিয়েছেন, একটি দৃশ্যে বিকিনি পরতে বলা হয়েছিল তাকে। বিকিনি পরতে তার কোনও আপত্তি ছিল না। কিন্তু সেই বিকিনিটাই ছিল অস্বস্তিকর।

এই অভিনেত্রী জানান, পোশাকটি ট্রায়াল দেয়ার সময় স্বপ্নার মনে হয়েছিল সেটি পরে অস্বস্তি লাগছে তার। একথা নিজের স্টাইলিশকে জানিয়েছিলেন স্বপ্না। ৭ ঘণ্টা এভাবে বিকিনি পরে থাকতে হলে তার বুকে ব্যথা হতে পারে।

কিন্তু তাতে কোনও কাজ হয়নি। অবশেষে সেই বিকিনি পরতে হয়েছিল। কারণ পরিচালক তাকে জোর করেছিলেন। এ নিয়ে কোনও প্রতিবাদ করতে পারেননি তিনি। কারণ তার মনে ভয় ছিল প্রতিবাদ করলে যদি ওই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তাকে বাদ দেয়া হয়।

আরও পড়ুন :

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাত্র ৩২ হাজার টাকা খরচ করলেই থাকা যাবে শ্রীদেবীর বাড়িতে!
ধর্মান্তরিত হওয়ার ঘোষণা, একদিন পরই ক্ষমা চাইলেন অভিনেত্রী
অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী রিমু
যে নায়ককে ডুবে যাওয়া থেকে উদ্ধার করেন কারিশমা
X
Fresh