• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন রিয়াজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ অক্টোবর ২০১৮, ১৮:০১
ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দেন বাংলাদেশের চলচ্চিত্রের দুই জনপ্রিয় তারকা রিয়াজ ও ফেরদৌস।

গত ২২ সেপ্টেম্বর তারা প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে যুক্তরাষ্ট্রে যান। সেখান থেকে ফিরে প্রধানমন্ত্রীর কাছে বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন চিত্রনায়ক রিয়াজ।

এই তারকা নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, দেশনেত্রী শেখ হাসিনা– ৭৩ তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে আপনার সফরসঙ্গী হিসাবে যোগ দিতে পেরে শিল্পীদের পক্ষ থেকে জানাই কৃতজ্ঞতা।

রিয়াজ আরও লিখেছেন, আপনার ভালোবাসার যাদুর কাঠির স্পর্শে যেন সোনার মানুষ হতে পারি, এই আশাবাদ এবং আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে বলব- যতদিন আপনার হাতে দেশ। পথ হারাবে না বাংলাদেশ।

জানা গেছে, প্রধানমন্ত্রীর উল্লেখযোগ্য সফরগুলোতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে অন্তর্ভুক্ত করা হয়। তারই ধারাবাহিকতায় এবারের সফরে অন্যদের সঙ্গে চলচ্চিত্রের দুই চিত্রনায়ককে যুক্ত করা হয়েছে।

চিত্রনায়ক রিয়াজ এখন অভিনয় নিয়েই ব্যস্ত আছেন। কিছুদিন আগেই নায়িকা পপির সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনচিত্রে জুটি হয়ে অভিনয় করেছেন। প্রায় ১০ বছর পর রিয়াজ-পপি একসঙ্গে কাজ করেছেন।


আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রধানমন্ত্রীর নিষ্ঠা থেকে শিক্ষা নেওয়ার আহ্বান পরশের
পণ্যের দাম স্বাভাবিক পর্যায়ে নেমে এসেছে : প্রধানমন্ত্রী
নিপুণের চামচা হয়ে গেছে রিয়াজ : নানা শাহ
মক্কায় ফেরদৌসকে ঘিরে সেলফি তোলার হিড়িক
X
Fresh