• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাধারণ মেয়ের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবার গল্প

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ অক্টোবর ২০১৮, ১৪:১২

জান্নাতুল ফেরদৌস ঐশী। কখনও কি ভেবেছিলেন তিনি বিশ্ব মঞ্চে সুন্দরী প্রতিযোগিতার আসরে বাংলাদেশের হয়ে লড়াই করবেন। উত্তর, না ভাবেননি।

তবে ছোটবেলা থেকেই নিজের সৌন্দর্যের প্রশংসা শুনে আসছেন তিনি। তাইতো অনেকটা শখের বশেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ প্রতিযোগিতায় নাম লেখান ঐশী। পরের ঘটনা সবারই কম বেশি জানা। গতকাল রোববার রাতে প্রতিযোগিতায় সেরার মুকুট উঠেছে তার মাথায়।

বরিশালের পিরোজপুরের মাটিভাঙা এলাকার সাধারণ পরিবারের মেয়ে ঐশী। এ বছর এইচএসসি পাশ করেছেন। গেল জুলাই মাসে ঢাকায় আসেন বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করার জন্য। আর সেখান থেকেই এই সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখান।

আর এভাবেই তিনি হয়ে উঠলেন আজকের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’। জানা গেছে, আগামী ৮ ডিসেম্বর থেকে চীনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আয়োজনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্যে ৭ ডিসেম্বর ঢাকা ত্যাগ করবেন ঐশী।

ঐশী বলেন, বিশ্ব মঞ্চে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবো, এটা অনেক বড় একটা ব্যাপার। আশা করছি, নিজের দেশের শিল্প, সংস্কৃতি ও ইতিহাসকে মর্যাদার সঙ্গেই বিশ্ব দরবারে তুলে ধরতে পারবো। আমি যেন সেখানে গিয়ে ভালো কিছু করতে পারি। সবাই আমার জন্য দোয়া করবেন।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh