• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাইগালের বাবা হয়ে ফিরছেন সঞ্জয়

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৬, ১৬:২৩

রিভেঞ্জ ড্রামা ‘ভুমি’তে সঞ্জয় দত্তের মেয়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘শিবা’ কন্যা সায়েশা সাইগাল। তিনি কিংবদন্তি বলিউড অভিনেতা-অভিনেত্রী দীলিপ কুমার ও সায়রা বানুর নাতনি।এ ছবি দিয়েই দীর্ঘদিন পর কামব্যাক করছেন খলনায়ক খ্যাত সঞ্জয়।

সূত্র জানায়, এরই মধ্যে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সায়েশা। নারীকেন্দ্রিক ছবিটির অন্যতম প্রধান চরিত্রে তাকেই উপযুক্ত বলে মনে করেছেন নির্মাতা।

এর আগে অজয় দেবগনের বিপরীতে ‘শিবা’ ছবিতে অভিনয় করেন দীলিপ নাতনি। এর মধ্য দিয়েই বলিউডে অভিষেক ঘটে তার। ছবিটি সম্প্রতি মুক্তি পায়। একই সময়ে মুক্তি পাওয়া বলিউডের মেধাবী নির্মাতা করণ জোহরের ‘এ দিল হ্যায় মুশকিল’র ভিড়েও ছবিটি ধুমধাম ব্যবসা করে।

সূত্র মতে, ‘ভুমি’তে সঞ্জয় দত্তের মেয়ের চরিত্রে অভিনয় করবেন সায়েশা। চরিত্রটি খুব মজাদার ও উপভোগ্য। আসছে বছরের জানুয়ারিতে এর শুটিং শুরু করবেন তিনি। তবে তার আগে বিশেষ কর্মশালায় অংশ নেবেন।

‘ভুমি’র আগাগোড়া জুড়ে রয়েছে আবেগ ও প্রতিশোধ।বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন নিয়ে মূলত গড়ে উঠেছে এ ছবির গল্প। একরকম পুরো ছবি নাটকীয়তায় ভরা। ছবিটির বেশিরভাগ অংশের শুটিং হবে উত্তর প্রদেশে।

ছবিটি ভুষণ কুমার নেতৃত্বাধীন টি-সিরিজের ব্যানারে নির্মিত হবে। এটি পরিচালনা করবেন গুণী নির্মাতা অমুং কুমার। তার গেলো ছবি ‘সরবজিৎ’ ভালো ব্যবসা না করলেও সমালোচকদের প্রশংসা কুড়ায়। তিনি নারীকেন্দ্রি ছবি ‘মেরি কম’র জন্য বিশেষভাবে পরিচিতি পান।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh