• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিশোকে ছাড়া কেমন আছেন আসিফ?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৪

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের গানে মডেল হয়েছেন ফারহানা নিশো। আর এই গানের ভিডিওতে তাদের মধ্যেকার সম্পর্কের ঘটনা তুলে ধরা হয়েছে।

আসিফ আকবর গান পাগল মানুষ। গান নিয়েই তার বসবাস। অন্যদিকে নিশো শোবিজে উপস্থাপনায় ক্যারিয়ার গড়তে চান। দুজনেই ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। একবার এক দুর্ঘটনায় পড়েন নিশো। আসিফ এগিয়ে যান তার কাছে। সেখান থেকেই কাছাকাছি আসা। ঘর বাঁধা। সুখেই চলছিল সবকিছু। একদিকে আসিফের গান আর অন্যদিকে নিশোও টেলিভিশনে উপস্থাপনা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

এক ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীকে সন্দেহ করে আসিফ। ভেঙে যায় সংসার। স্ত্রীকে ছাড়া কেমন আছেন আসিফ? মোটেই ভালো নেই। দিনে দিনে বাড়তে থাকে তার খ্যাতি তবুও খুব একা এই গায়ক। নানা ঘটনার মাধ্যমে আসিফ-নিশোর ‘তোমাকে যেন ভুলে যাই’ গানের ভিডিওতে এই দুই তারকার রসায়ন তুলে ধরেছেন নির্মাতা সৈকত নাসির। গানটির কথা, সুর সঙ্গীত করেছেন তরুন মুন্সী।

ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে বৃহস্পতিবার ভিডিওটি প্রকাশিত হয়েছে।

উল্লেখ্য, ফারহানা নিশো একজন সংবাদ পাঠিকা এবং টেলিভিশন উপস্থাপক হিসেবেই পরিচিত সবার কাছে। তবে ২০০১ সালের আইয়ুব বাচ্চুর ‘কষ্ট’ গানের মডেল হিসেবে হাজির হয়েছিলেন তিনি। সেটা ১৭ বছর আগে। দীর্ঘ ১৭ বছর পর আবারও কোনও গানে মডেল হিসেব দর্শক শ্রোতাদের সামনে হাজির হলেন তিনি।

আরও পড়ুন :

এম/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh