• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোন ‘শিকল’-এ বাঁধা পড়লেন ক্যামেলিয়া?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২৩
ছবি সংগৃহীত

ক্যামেলিয়া রাঙা। তরুণ প্রজন্মের একজন মডেল-অভিনেত্রী। ‘নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার’ সিনেমায় অভিনয় করে দারুণভাবে আলোচিত হন তিনি। তবে এই সিনেমায় অভিনয়ের পর দীর্ঘদিন খবরে ছিলেন না ক্যামেলিয়া।

বিরতি ভেঙে এবার নতুন একটি সিনেমায় অভিনয় শুরু করলেন তিনি। নাম ‘শিকল’। গতকাল মঙ্গলবার থেকে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং বাড়িতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এতে ক্যামেলিয়ার বিপরীতে আছেন প্রবাসী অভিনেতা ওমর মালিক। পরিচালনা করছেন দৃষ্টি তন্ময়।

তরুণ এই নির্মাতা আরটিভি অনলাইনকে বলেন, গল্প নির্ভর সিনেমা ‘শিকল’। আমরা ভিন্ন একটি গল্প নিয়ে দর্শকদের সামনে আসছি। তবে ভিন্ন গল্প মানে আর্ট ফিল্ম নয়। সিনেমায় নাচ-গান সব কিছুই থাকছে। আমার ভীষণ পছন্দের একটি গল্প নিয়ে কাজ করছি। সিনেমার প্রধান দুটি চরিত্রে কাজ করছেন ওমর মালিক ও ক্যামেলিয়া রাঙা। তারা দুজনেই বেশ ভালো কাজ করছেন।

ক্যামেলিয়া রাঙা বলেন, আমার নতুন সিনেমার গল্পটি ভীষণ ভালো লেগেছে। ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’র পর অনেকের কাছেই প্রশংসা পেয়েছি। প্রথম কাজের যে সাড়া পেয়েছি তা সত্যিই অসাধারণ। ভালো কাজের প্রতি আগ্রহ বেড়ে গিয়েছে। আশা করছি ‘শিকল’ সিনেমাটিও দর্শক পছন্দ করবেন।

ওমর মালিক বলেন, এর আগে একটি সিনেমার কাজ করেছি। সেটি এখন মুক্তির অপেক্ষায় আছে। নতুন সিনেমার জন্য দেশে ফেরা। কাজটি শুরু করলাম। নিজেকে একজন অভিনেতা হিসেবে এই সিনেমায় মেলে ধরতে পারবো বলে আশা করছি। কারণ এখানে পরিচালক অভিনয়ের অনেক জায়গা রেখেছেন।

আগামী অক্টোবরের মধ্যে শুটিং শেষ করে চলতি বছরের শেষ দিকেই সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৮ বছর শিকলে বন্দি হাফেজ আব্দুল খালেকের মানবেতর জীবনযাপন
শিকলে বেঁধে রেখে তরুণীকে ধর্ষণ : চার আসামি ফের রিমান্ডে
তরুণীকে শিকলে বেঁধে ২৫ দিন সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪
ইটভাটা থেকে শিকলে বাঁধা শ্রমিক উদ্ধার
X
Fresh