• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অনুপ জালোটার অসম প্রেম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১০
ছবি: সংগৃহীত

অসম বয়সের প্রেম পৃথিবীতে নতুন কিছু নয়। এমন ঘটনার উদাহরণ অনেক রয়েছে। এবার অসম প্রেমের সম্পর্কে জড়ালেন গায়ক অনুপ জালোটা ও জেসলিন মাথারু। জানা গেছে, সাড়ে তিন বছর ধরে নাকি ৬৫ বছরের অনুপের সঙ্গে প্রেম করছেন ২৮ বছরের জেসলিন মাথারু। খবর: জিনিউজ।

সম্প্রতি ‘বিগ বস ১২’এর আসরে বিষয়টি প্রকাশ্যে এসেছে। গুরুর কাছে গান শিখতে গিয়েই তার প্রেমে পড়েন জেসলিন। মুম্বাইয়ে তারা একসঙ্গে বসবাসও করেন। অসম বয়সের এই সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পর কিছুটা অবাক হয়েছেন ‘বিগ বস’সঞ্চালক সালমান খান।

একটি ভারতীয় সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জেসলিন মাথারু জানিয়েছেন, এই সম্পর্কের বিষয়ে তার পরিবার ও বন্ধুবান্ধব কেউই জানেন না। তারা বিষয়টি জেনে চমকে যাবেন।

বাস্তবেও তাই হয়েছে। জেসলিনের প্রেমের বিষয়টি জানার পর হতবাক হয়েছেন তার বাবা কেশর মাথারু। তিনি বলেন, এই খবরটা শুনে আমি এবং আমার পরিবার হতবাক। যদিও এবিষয়ে আমি মেয়ের সঙ্গে কথা না বলে ওর ব্যক্তিগত জীবন নিয়ে এখনই কিছু বলতে চাই না।

তিনি আরও বলেন, আমি এবিষয়ে বিন্দুমাত্র অস্বস্তিতে নেই। ও (জেসলিন) একজন প্রশিক্ষিত গায়িকা। বিভিন্ন স্টেজ শো করে, বলিউডে গান গায়। তবে আমাদের পরিবারেও একটা মান মর্যাদা আছে, তাই কোনোরকম নোংরা প্রচারে আমি মাথা ঘামাতে চাই না। এর আগেও বিগ বসের ঘরে থাকা বহু প্রতিযোগীর সম্পর্কে নোংরা প্রচার হয়েছে। তাই আমি মনে করি না, আমার মেয়ে কোনও ভুল কাজ করবে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh