• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আনুশকাকে নিয়ে নতুন গুঞ্জন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৬
ছবি: সংগৃহীত

একজন ক্রিকেট দুনিয়ার সুপারস্টার, অন্যজন বলিউড নায়িকা। গত বছরের ডিসেম্বরে দুই ভুবনের এই দুই তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হন। পাঠক নিশ্চয়ই বুঝে গেছেন, বলা হচ্ছে বিরাট কোহলি ও আনুশকা শর্মার কথা। বিরাট-আনুশকার দাম্পত্যজীবনে এবার নতুন গুঞ্জন শোনা যাচ্ছে।

সম্প্রতি গণেশ চতুর্দশী উদযাপনে সচেতনতামূলক এক প্রচারণায় অংশ নেন আনুশকা শর্মা। ওই অনুষ্ঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে অন্তঃসত্ত্বা নারীর মতোই চলাফেরা করতে দেখা গেছে আনুশকাকে। এ সময় তার পরনে ছিল কালো, লম্বা ও ঢোলা একটি জামা।

তবে কেউ কেউ মনে করছেন শারীরিকভাবে অসুস্থ থাকার কারণেই আনুশকাকে এরকম দেখা গেছে। অনুষ্ঠানটিতে আনুশকার পাশে ছিলেন ‘সুই ধাগা’ছবির নায়ক বরুণ ধাওয়ান। অনুষ্ঠানে কথা বলার সময় বরুণ ধাওয়ান আনুশকাকে মেরুদণ্ডে ব্যথা নিয়েও হাজির হওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে কিছুদিন আগেই বিরাট কোহলির একটি টুইটও আলোচনাকে আরও উস্কে দিয়েছে। টুইটে বিরাট লিখেছিলেন- ‘অনেক ঘটনা আছে। আসল ঘটনাটি শিগগিরই জানাবো।’এই টুইটের পরই কেউ কেউ মনে করছেন আনুশকা মা হতে যাচ্ছেন। তবে বিষয়টি নিয়ে এখনও খোলাসা করে কিছুই বলেননি বিরাট-আনুশকা।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh