• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নাচে-গানে মাতালেন তারা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

চলচ্চিত্রের নতুন শিল্পী খোঁজার প্লাটফর্ম ‘নতুন মুখের সন্ধানে’র উদ্বোধন হয়েছে গতকাল রোববার। এ উপলক্ষে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক পর্বে দেশের জনপ্রিয় শিল্পীরা নাচ ও গান পরিবেশন করেন। শুরুতেই গান নিয়ে মঞ্চে আসেন দুই বোন ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী। তাদের গানের মাধ্যমে সাংস্কৃতিক পর্বের সূচনা হয়।

বিখ্যাত গান ‘সুরের ভুবনে’র মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেন তারা। পরে অবশ্য পৃথক দুটি গান আলাদাভাবেও পরিবেশন করেন এই দুই জনপ্রিয় তারকা।

এরপর মঞ্চে আসেন জনপ্রিয় নায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। তারা দুজন নিজেদের সিনেমার জনপ্রিয় গানের সঙ্গে পারফর্ম করেন। মনের মাঝে তুমি, খাইরুন সুন্দরীর টাইটেল গানসহ বেশ কয়েকটি গানের সঙ্গে কোমর দোলান এই দুই তারকা শিল্পী।

গতকালের অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিন পর কোনও অনুষ্ঠানে পারফর্ম করলেন চিত্রনায়িকা আঁচল। তার সঙ্গে ছিলেন নায়ক জায়েদ খান। পোস্টার লাগাবো, পড়েছি প্রেমের কাজল রেখাসহ কয়েকটি কোলাজ নেচে দর্শকদের মাতিয়ে রাখেন।

‘পোড়ামন’ সিনেমার জুটি সাইমন-মাহির পারফরমেন্সও ছিল নজরকাড়া। এছাড়া গান গেয়েছেন এসডি রুবেল। অনুষ্ঠান শেষ হয় ইমরান-কনার গানের মাধ্যমে। কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম।



আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
X
Fresh