• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হবু বরের জন্মদিন উদযাপন করলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৭

হবু বর নিক জোনাসের জন্মদিন উদযাপন করলেন প্রিয়াঙ্কা চোপড়া। গেল ১৬ সেপ্টেম্বর ২৬ বছরে পা রাখলেন নিক। প্রেমিক নিকের জন্মদিনে যেন খুশির সীমা নেই প্রিয়াঙ্কার। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু স্থিরচিত্র ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন এই নায়িকা।

নিকের জন্মদিন উদযাপন করতে প্রিয়াঙ্কার পাশাপাশি হাজির ছিলেন তার পরিবারের সদস্যরা ও বন্ধু-বান্ধবরা। সোশ্যাল মিডিয়ায় নিক জোনাসের বিশেষ একটি স্থিরচিত্র শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে লিখেছেন, ‘জন্মদিনের সপ্তাহ শুরু হলো’।

এছাড়া লস অ্যাঞ্জেলসে নিকের জন্মদিনের আরও একটি স্থিরচিত্র শেয়ার করেছেন তিনি। ওই স্থিরচিত্রে নিকের বেশ কয়েকজন বন্ধু-বান্ধবের সঙ্গে ভাই জো জোনাস ও প্রিয়াঙ্কাকে দেখা যায়। সেখানে দেখা যায় হাতে কিছু টাকা নিয়ে মুখ ঢেকে রয়েছেন জো। আর এই স্থিরচিত্রের ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘বার্থডে হ্যাং’।

এর আগে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনে প্রেমিকার পাশেই ছিলেন নিক। তখন তারা দারুণ কিছু সময় উপভোগ করেন। জানা গেছে, আগামী মাসেই বিয়ে পর্ব সেরে ফেলবেন নিক-প্রিয়াঙ্কা। সম্প্রতি ভারতে এই দুই তারকার বাগদান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে নিকের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
X
Fresh