• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘নতুন মুখের সন্ধানে’ জুরি বোর্ডের সদস্য যারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৭

জমকালো আয়োজনে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে শিল্পী নির্বাচন নির্ধারণ করবে জুরি বোর্ড। বোর্ডের সম্মানিত সদস্যরা হলেন পরিচালক আমজাদ হোসেন, নায়ক আলমগীর, অভিনেত্রী চম্পা, অভিনেতা-নির্মাতা আফজাল হোসেন ও চিত্রনায়িকা জয়া আহসান।

রোববার সন্ধ্যায় রাজধানীর পাঁচতারা হোটেলে ‘নতুন মুখের সন্ধানে’ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে জুরি বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

নায়ক, নায়িকা, পার্শ্ব-অভিনেতা, খলনায়ক, কমেডি ও শিশুশিল্পী এই ছয়টি ক্যাটাগরিতে শিল্পী নেয়া হবে। আগামীকাল মঙ্গলবার থেকেই আবেদন করতে পারবেন শিল্পীরা। নিজেদের ওয়েবসাইটে ফরম ছাড়বে পরিচালক সমিতি।

১৯৮৪ সাল থেকে শুরু হয় নতুন শিল্পী খোঁজার কার্যক্রম ‘নতুন মুখের সন্ধানে’। এই প্রতিযোগিতা থেকেই সুপারস্টার নায়ক মান্না, সোহেল চৌধুরী, আমিন খান, চিত্রনায়িকা দিতি, অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা, রাশেদা চৌধুরী, খল অভিনেতা মিশা সওদাগরসহ আরও অনেকেই এসেছেন।

দীর্ঘ ২৭ বছর পর চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে শুরু হচ্ছে চলচ্চিত্রে নতুন শিল্পী খোঁজার এই অনুষ্ঠান। এতে সার্বিক সহযোগিতা করবে বিএফডিসি কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমসহ অনেকে।

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা!
যুক্তরাষ্ট্রের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে অ্যান্ডারসনের
আগামী ২৪ ঘণ্টায় ঢাকাসহ চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস
X
Fresh