• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

‘আপা বাসে চড়তে কেমন লাগে?’ তারানাকে প্রশ্ন জয়ের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৯

মঞ্চে এলেন উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। বললেন পরিবেশটা ভারী ভারী লাগছে, একটু হালকা করা দরকার। মঞ্চে বসে থাকা তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমকে উদ্দেশ্য করে জয় বললেন, ‘আপা বাসে চড়তে কেমন লাগে’? জয়ের প্রশ্ন শুনেই মঞ্চে উপবিষ্ট অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, তারানা হালিমসহ সবাই হেসে উঠেন।

প্রশ্নের জবাবে হাসি মুখে তারানা হালিম বলেন, বাসে চড়তে স্বাভাবিকই লাগে। তবে যাত্রীদের সুবিধার জন্যে বাসের দুটি করে দরজা থাকলে উঠা-নামা করতে সুবিধে হতো।

গতকাল রোববার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে চলচ্চিত্রের নতুন শিল্পী খোঁজার প্লাটফর্ম ‘নতুন মুখের সন্ধানে’র উদ্বোধন অনুষ্ঠানে অভিনেতা-উপস্থাপক জয় ও প্রতিমন্ত্রীর মধ্যে এসব কথা হয়।

উল্লেখ্য, কদিন আগেই তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম নিয়মিত পাবলিক বাসে অফিসে আসা-যাওয়া করবেন বলে জানান।

এরপর গেলো বুধবার ‘জিপিও মোড় থেকে দুপুর সাড়ে ১২টায় রওনা দিয়ে প্রায় বেলা ২টার দিকে গুলশানের বাসভবনে পৌঁছেন।

পাবলিক বাসে যাতায়াতের পর প্রতিক্রিয়ায় তারানা হালিম বলেছিলেন, পাবলিক বাসে কেন উঠতে পারবো না? আজ দুপুর ১২টায় উঠলাম। পুরানা পল্টন-তেজগাঁও-গুলশান রুটের বাস। আমাকে দেখে কী যে খুশি যাত্রীরা। কেউ অবাক হয়, কেউ সেলফি তোলে। কেউ বলে অনেক গরম, পারবেন তো?

‘আমি বললাম, আপনারা পারলে আমিও পারব। সবার সঙ্গে কথা বলা, ছবি তোলা। খুব ভালো লাগল।’

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘ফেসবুকে একটা বাচ্চা লিখেছিল আমরা পাবলিক বাসে উঠি না কেন? উঠলাম বেটা। আর আজ থেকে প্রতিদিন অফিসে যাব পাবলিক বাসে, আর ফিরবো পাবলিক বাসে। অ্যান্ড ইটস অ্যা প্রমিজ, যা আমি রাখবো।’

প্রতিমন্ত্রীর পাবলিক বাসে উঠা নিয়ে সাধারণ মানুষের মধ্যে নানা রকম প্রতিক্রিয়া দেখা যায়। একজন প্রতিমন্ত্রী হয়েও তিনি সাধারণ মানুষের সঙ্গে বাসে চলা ফেরা করছেন এটা সত্যি অনন্য এক দৃষ্টান্ত।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ হাসি হাসলেন তারানা হালিম
X
Fresh