• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মিমের সঙ্গে কথা বলতে চান?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩১
ছবি সংগৃহীত

বিদ্যা সিনহা মিম। দেশীয় মিডিয়ার পরিচিত মুখ তিনি। মডেলিং ও নাটকে পেয়েছেন জনপ্রিয়তা। এখন নিয়মিত বড় পর্দায় কাজ করছেন। শোবিজের বিভিন্ন মাধ্যমে কাজ করা মিমের অসংখ্য ভক্ত রয়েছে। আর সেই মিম এবার ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেবেন।

বিদ্যা সিনহা মিম বলেন- ‘আগামী ১৬ সেপ্টেম্বর রাত ৮টায় যেকোনও বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই আমার সঙ্গে কথা বলতে পারবেন দর্শক-শ্রোতারা। আর এভাবে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।’

লাইভ এন্টারটেইনমেন্ট-এর পক্ষ থেকে জানানো হয়, ১৬ সেপ্টেম্বর রাত ৮টায় যারা মিমকে ফোন করবেন তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন সময়ের এই জনপ্রিয় তারকা।

মিম ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম হন। অভিনেত্রী হিসেবে ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন। তার অভিনীত চলচ্চিত্রগুলো হচ্ছে- ‘আমার প্রাণের প্রিয়া’, ‘আমার আছে জল’, ‘তারকাঁটা’, ‘ব্ল্যাক’, ‘পদ্ম পাতার জল’, ‘সুইটহার্ট’, ‘আমি তোমার হতে চাই’, ‘সুলতান’, ‘আমি নেতা হবো’, ‘দুলাভাই জিন্দাবাদ’ ও ‘পাষাণ’।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
মারা গেছেন মিমকে সোনার ব্রেসলেট উপহার দেওয়া সেই ভক্ত
নারী দিবস নিয়ে যা বললেন তারকারা
সংসারে খুনসুটি সবারই কম-বেশি হয় : মিম
X
Fresh