• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

সোনালির দুঃখ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৯ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২৭
বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে ক্যানসারে আক্রান্ত হয়ে এখন নিউ ইয়র্কে চিকিৎসাধীন রয়েছেন। এই সময়টায় ছেলে ও নিজের বাড়িকে মিস করছেন এই অভিনেত্রী। গেল বৃহস্পতিবার ছিল গণেশ চতুর্থী পুজো। প্রতি বছরের মতো সোনালির বাড়িতে পুজোর সব আয়োজন ঠিকঠাক মতোই পালিত হয়।

কিন্তু এবার পুজোতে বিদেশের মাটিতে থাকতে হয়েছে তাকে। তাইতো পুজো, আরতি, ভোগ বিতরণ, পরিবারের সকলের সঙ্গে সময় কাটানো নিয়ে মেতে থাকতে পারেননি সোনালি। সে কারণে তার মনে ভর করেছে দুঃখ। পরিবার পরিজন ছেড়ে দূরে থাকা সত্যি কষ্টের। সেই সঙ্গে বর্তমানে ভয়-ব্যথার পাশাপাশি অনিশ্চয়তায় জীবন কাটছে তার।

অসুস্থতার পর থেকেই নিজের নানা বিষয় সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। এবার বাড়ির গণেশ পুজোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সোনালি।

স্থিরচিত্রে দেখা যায়, গণেশের সামনে আরতি করছে তার ছেলে রণবীর। সঙ্গে রয়েছেন সোনালির স্বামী গোল্ডি বহেলও।

ক্যাপশনে সোনালি লিখেছেন- ‘গণেশ চতুর্থী সব সময়ই আমার মনের খুব কাছের। বাড়ির উৎব মিস করছি। কিন্তু তবুও ঈশ্বরের আশীর্বাদ ধন্য মনে হয় নিজেকে। অনেকের আশীর্বাদ ও ভালোবাসা রয়েছে আমার ওপর...।’

উল্লেখ্য, চলতি বছরের ৪ জুলাই ক্যানসারে আক্রান্ত হওয়ার বিষয়টি টুইটারের মাধ্যমে জানিয়েছিলেন সোনালি। তখন থেকেই নিউ ইয়র্কের একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন   :

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়