• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

বাধার মুখে ‘জান্নাত’ সিনেমার প্রদর্শন বন্ধ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫২ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৬
ফাইল ছবি- জান্নাত সিনেমার শুটিং স্পট থেকে
ঈদ-উল-আজহায় মুক্তি পেয়েছে সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমাটি। কিন্তু মুক্তির পর থেকেই বিপদ পিছু ছাড়ছে না সিনেমাটির। প্রথম সপ্তাহে মাত্র ২২টি হলে মুক্তি পায় ‘জান্নাত’। মুক্তির প্রথম সপ্তাহে ঢাকার মধ্যে কোনও হলই দখলে নিতে পারেনি সিনেমাটি। পরে অবশ্য ধীরে ধীরে হল বাড়তে থাকে।

এবার নতুন এক জটিলতায় পড়েছে ‘জান্নাত’। জঙ্গিবাদবিরোধী সিনেমাটি আজ শুক্রবার থেকে সাতক্ষীরার সঙ্গীতা সিনেমা হলে প্রদর্শনের কথা ছিল। কিন্তু স্থানীয়দের বাধার মুখে সিনেমাটির প্রদর্শন হচ্ছে না বলে জানান পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

মানিক বলেন,  সিনেমাটি প্রদর্শন করতে দিচ্ছে না স্থানীয় কয়েকজন মুসল্লি। বিষয়টি নিয়ে আমরা প্রশাসনের সঙ্গে কথা বলছি। কিন্তু বাধার মুখে সিনেমা দেখানোর সাহস পাচ্ছে না সিনেমা হল কর্তৃপক্ষ।

জানা গেছে, ওই সিনেমা হলে পাশেই মসজিদ থেকে কয়েকজন মুসল্লি পুলিশ সুপারের কাছে ‘জান্নাত’  সিনেমা নিয়ে অভিযোগ করেছেন। তারা অভিযোগ করছেন ‘জান্নাত’ কোনও সিনেমার নাম হতে পারে না। এটা মুসলমানদের আঘাত করবে। যে কারণে তারা চান না ছবিটি দেখানো হোক। তাদের কথা শুনে পুলিশ প্রদর্শন বন্ধ করে দিয়েছে।

‘জান্নাত’ সিনেমার কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ। গল্প নিয়ে ‘জান্নাত’ ছবির চিত্রনাট্য ও সংলাপ করেছেন আসাদ জামান। সাইমন ও মাহি ছাড়া আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

আরও পড়ুন :

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়