• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাস্তব জীবনেও নায়ক আমির খান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৩
ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার আমির খান যে বাস্তব জীবনেও নায়ক, সেটাই যেন প্রমাণ করলেন। ‘দঙ্গল’ সিনেমার সাউন্ড ইঞ্জিনিয়ার শাজিৎ কোয়েরি গত মঙ্গলবার থেকে শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। অর্থের অভাবে ঠিকমতো তার চিকিৎসা হচ্ছিল না।

কোয়েরির পরিবার যোগাযোগ করে আমির খানের সঙ্গে। এরপর আমির খান নিজের উদ্যোগে কোয়েরির চিকিৎসার সমস্ত খরচ বহন করেন। ভালো একটি হাসপাতালে ভর্তিরও ব্যবস্থা করেন।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, গত মঙ্গলবার রাতে হঠাৎ অসুস্থ বোধ করেন কোয়েরি। তারপরই মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে স্ট্রোক হয় তার। পরে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিও) রাখা হয়।

কিন্তু সেখানে অর্থের অভাবে ঠিকমতো চিকিৎসা হচ্ছিল না। পরে আমির খান এসে কোয়েরিকে অন্য একটি হাসপাতালে নিয়ে ভর্তি করেন এবং চিকিৎসার খরচ দেন।

এই ঘটনার পর আমিরের কাছে ভীষণভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কোয়েরির পরিবার। আমির খান বাস্তব জীবনেও নায়ক বলে মন্তব্য করেছেন তারা। তবে আমির খান বিষয়টি নিয়ে গণমাধ্যমে কোনও মন্তব্য করেননি।

উল্লেখ্য ‘ওমকারা’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কোয়েরি। এছাড়াও সাউন্ড ডিজ়াইন বিষয়ে একাধিক পুরস্কার পেয়েছেন তিনি।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
আমির খানের ভিডিও ভাইরাল!
প্রাক্তন স্ত্রী ও ছেলেদের সঙ্গে ঈদ উদযাপন আমিরের (ভিডিও)
X
Fresh