• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্ত্রী গৌরীকে নিয়ে যা বললেন শাহরুখ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৯
ছবি: সংগৃহীত

বলিউড তারকা শাহরুখ খান ও গৌরী খানের প্রেম, বিয়ে, দাম্পত্য জীবন নিয়ে অনেকের মাঝেই কৌতূহল রয়েছে। একাধিকবার তাদের সংসার ভাঙার গুঞ্জনও ছড়িয়েছে। তবে নানা প্রতিকূলতা জয় করে তাদের সংসার জীবন এগিয়ে চলেছে। দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবন কাটাচ্ছেন শাহরুখ-গৌরী।

শাহরুখকে এখন বলা হয় বলিউড বাদশা। কিন্তু ক্যারিয়ারের শুরুটা হয়েছিল শূন্য থেকেই। যখন শাহরুখ খানের থাকার জন্য মুম্বাইয়ে কোনও জায়গা ছিল না, রাস্তায় শুয়ে দিন কেটেছে, ঠিক সেই সময় থেকেই শাহরুখের হাত ধরেছিলেন গৌরী। আজও সেই হাতটা তিনি ছাড়েননি।

সম্প্রতি সালমান খানের শো ‘দশ কা দম’-এ এসে সবার সামনে সংসার জীবনের নানা গল্প শুনিয়েছেন শাহরুখ। এই তারকা বলেন, জীবনে বহু ভুল করেছি, তবুও গৌরী হাত ছাড়েনি। আমি যতই খারাপ হয়ে যাই, যতই খারাপ কাজ করি, সেসব যদি কেউ সামলে নিতে পারে তা শুধুই গৌরী। আমি তো মনে করি গৌরীই আমার জীবনের সব কিছু সামলে নিয়েছে।

-------------------------------------------------------
আরও পড়ুন : মুম্বাইয়ের তাজ হোটেলে জঙ্গি হামলা নিয়ে সিনেমা
-------------------------------------------------------

শাহরুখ আরও বলেন, আমি জীবনে যত ভুল করেছি সব সামলে নিয়েছে গৌরী। বলিউডে আমার এই ক্যারিয়ার তৈরির পেছনের সবচেয়ে বড় শক্তি ছিল গৌরী।

২০১১ সালে শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল বলিউড পাড়ায়। যদিও শাহরুখ বা প্রিয়াঙ্কা দুজনের কেউই বিষয়টি নিয়ে কথা বলেননি। তবে প্রিয়াঙ্কার জন্য শাহরুখ-গৌরীর সংসার ভাঙার মতো অবস্থাও তৈরি হয়েছিল।

শাহরুখ বলেন, গৌরী আর আমার সম্পর্কের মধ্য দিয়েই আমার সন্তানরা বড় হয়ে উঠেছে। আর শেষ পর্যন্ত এটাই রয়ে গিয়েছে। আমরা বাবা-মা হয়েছি, আর এটাই সবকিছু বদলে দিয়েছে। সন্তানরাই এখন আমাদের সবকিছু, আমাদের জগত।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
এবারের জি সিনে অ্যাওয়ার্ড পুরস্কার পেলেন যারা
X
Fresh