অভিনেত্রী স্বরাকে ‘যৌনকর্মী’ বললেন বিবেক

প্রকাশ | ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৬ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৪

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

আবারও সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। এবার স্বরাকে ‘যৌনকর্মী’ বলে অপমান করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। এদিকে সোশ্যাল মিডিয়ার নিয়ম ভাঙার অপরাধে ওই পরিচালকের অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে টুইটার।

সম্প্রতি ‘ভিরে দি ওয়াডিং’ ছবিতে একটি ‘যৌন আবেদনময়ী’দৃশ্যে অভিনয় করতে দেখা যায় স্বরাকে। ওই দৃশ্যে অভিনয় করার জন্য বারবার সোশ্যাল মিডিয়ায় অশ্লীল মন্তব্য, আক্রমণের মুখে পড়তে হয়েছে স্বরাকে।

গত সোমবার পরিচালক বিবেক অগ্নিহোত্রী স্বরাকে একজন ‘যৌনকর্মী’ বলে অপমান করেন। ঘটনার পরই বিষয়টি নিয়ে টুইটার কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান অভিনেত্রী স্বরা। এরই পরিপ্রেক্ষিতে পরিচালক বিবেক অগ্নিহোত্রীর অ্যাকাউন্ট ব্লক করে টুইটার কর্তৃপক্ষ।

একই সঙ্গে নারীদের এভাবে মানসিক আঘাত করার জন্য পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে কড়া ভাষায় পাল্টা আক্রমণ করেন স্বরা। একই সঙ্গে তার অভিযোগ গ্রহণ করে পরিচালক বিবেক অগ্নিহোত্রীর অ্যাকাউন্ট ব্লক করে দেয়ায় টুইটার কর্তৃপক্ষকে ধন্যবাদও জানিয়েছেন স্বরা।

তবে বিষয়টি নিয়ে আপাতত কোনও মন্তব্য করেনি পরিচালক বিবেক। এদিকে সোশ্যাল মিডিয়ায় স্বরাকে অপমান করে নানা রকম মন্তব্য করছেন অনেকেই।

আরও পড়ুন  :

পিআর/পি