অদ্ভুত রোগে ভুগছেন আনুশকা

প্রকাশ | ১১ সেপ্টেম্বর ২০১৮, ১১:০২ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৮, ১১:১৮

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

বলিউড তারকা আনুশকা শর্মা নাকি অদ্ভুত এক রোগে আক্রান্ত হয়েছেন। এই রোগটির নাম ‘বালজিং ডিস্ক’। কেউ কেউ এটাকে ‘স্লিপ ডিস্ক’ বলেও জানেন। এই রোগের কারণেই নাকি ক্রমাগত দুর্বল হয়ে পড়ছেন এই অভিনেত্রী। খবর: জিনিউজ।

চিকিৎসক নাকি আনুশকাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। তবে আনুশকা আপাতত বিশ্রামে থাকতে পারছেন না। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে আনুশকা অভিনীত সিনেমা ‘সুই ধাগা’। এই সিনেমার প্রচারণায় ব্যস্ত থাকতে হচ্ছে তাকে। ভারতে বিভিন্ন জায়গায় যেতে হচ্ছে। যার জন্য সেভাবে বিশ্রাম নেয়া হচ্ছে না।

চিকিৎসকের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, ‘বালজিং ডিস্ক’ মূলত স্নায়ু সমস্যা। এর ফলে পিঠে, ঘাড়ে প্রচণ্ডরকম যন্ত্রণা হয়। পেশীতে টান অনুভূত হয়। শরীর দুর্বল হয়ে পড়ে। অভিনেত্রী আনুশকা শর্মার এই লক্ষণগুলো দেখা যাওয়ায় তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

তবে আপাতত চিকিৎসকের কথায় গুরুত্ব না দিয়ে সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন আনুশকা। তবে চিকিৎসক জানিয়েছেন, নিয়মিত ব্যায়াম, বিশ্রাম, খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণের মাধ্যমে এই রোগ নিরাময় সম্ভব।

আনুশকা এখন চিকিৎসকের পরামর্শ নিয়ে খাবার নিয়ন্ত্রণ করছেন। পাশাপাশি ব্যায়ামও করছেন। তবে পুরোপুরি বিশ্রাম নিতে পারছেন না।

আরও পড়ুন  :

পিআর/পি