• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

জয়ার নতুন সিনেমার এক ঝলক (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৮ | আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩২
ছবি: সংগৃহীত
অভিনয় নৈপুণ্যে নজর কেড়েছেন জয়া আহসান। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমায় এখন নিয়মিতই অভিনয় করছেন তিনি। সম্প্রতি অভিনয় করেছেন টালিউডের সৃজিত মুখার্জির পরিচালনায় ‘এক যে ছিল রাজা’ সিনেমায়।

এই সিনেমাটি ভাওয়াল সন্ন্যাসীর গল্পকে ঘিরে তৈরি হয়েছে। আজ সোমবার (১০ সেপ্টেম্বর) প্রকাশ করা হয়েছে  সিনেমাটির ট্রেলার। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অন্তর্জাল দুনিয়ায় এটি প্রকাশ করা হয়।

‘এক যে ছিল রাজা’ সিনেমায় রাজা ও ভাওয়াল সন্ন্যাসী চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত।  আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত ও অপর্ণা সেন। আর সন্ন্যাসীর বোন জ্যোতির্ময়ী দেবীর চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।

সিনেমাটি নিয়ে ভারতীয় গণমাধ্যমে সৃজিত বলেন, আমার সিনেমা ভাওয়াল সন্ন্যাসীর কোর্ট কেস নিয়ে। পার্থ চট্টোপাধ্যায়ের ‘অ্যা প্রিন্সলি ইমপস্টার’ বইটাই আমার সিনেমার প্রেরণা। কিছু চরিত্র গল্পের প্রয়োজনে পাল্টানো হয়েছে। তবে সব চরিত্রেরই একটা ঐতিহাসিক ভিত্তি আছে।
------------------------------------------------------------------
আরও পড়ুন : শ্রীলেখার ‘দ্যাট গিফট’
------------------------------------------------------------------

এদিকে আগামী অক্টোবরে বাংলাদেশের প্রেক্ষাগৃহে ‘দেবী’ নিয়ে আসছেন জয়া আহসান। হুমায়ূন আহমেদের বিখ্যাত মিসির আলী সিরিজের উপন্যাস ‘দেবী’র উপর ভিত্তি করেই নির্মিত হয়েছে সিনেমাটি।

বাংলাদেশ সরকারের অনুদানে এবং জয়া আহসানের প্রযোজনায় এটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে মিসির আলীর ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আর রানুর ভূমিকায় অভিনয় করেছেন জয়া। আগামী অক্টোবরের মাঝামাঝি সিনেমাটি মুক্তি পাবে।



আরও পড়ুন  :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়